ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘অসমাপ্ত আত্মজীবনী’ পেয়ে খুশি মুসলিম উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
‘অসমাপ্ত আত্মজীবনী’ পেয়ে খুশি মুসলিম উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা   ‘অসমাপ্ত আত্মজীবনী’ পেয়ে খুশি মুসলিম উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা।

চট্টগ্রাম: কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাজ্জাদুল ইসলাম সোহাগের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’।  

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের মধ্যে বই বিতরণ করা হয়।

 

এ সময় সাজ্জাদুল ইসলাম সোহাগ বলেন, মহান বিজয়ের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধুকে ছড়িয়ে দেওয়া দেশপ্রেমের অংশ। ইতিহাসের রাখাল রাজা বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান শেখ মুজিবুর রহমান স্বাধীনতা সংগ্রাম স্বপ্নের সোনার বাংলা নির্মাণ এবং আপামর ছাত্র-জনতার শিক্ষার অধিকার নিশ্চিতে যে ঐতিহাসিক-সুদূরপ্রসারী দৃষ্টান্তমূলক শিক্ষা সংস্কারের পথ দেখিয়েছেন, সে পথ ধরেই বাংলাদেশ ছাত্রলীগের যাত্রা

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ইনজামুল ইমু, ফরহাদ আহমেদ, ফারহান শাহরিয়ার রাহাত, মোহাম্মদ আবির, মোহাম্মদ সামি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।