ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ইটবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবকের মাথা বিচ্ছিন্ন!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
ইটবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবকের মাথা বিচ্ছিন্ন!

চট্টগ্রাম: ইটবোঝাই বেপরোয়া গতির মিনি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোশাররফ হোসেন (৩৫) নামে এক যুবকের মাথা বিচ্ছিন্ন হয়ে মারা গেছেন।  

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে মীরসরাইয়ের জোরারগঞ্জ থানায় আরাকান সড়কে ৪ নম্বর ধুম ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মানিয়া মসজিদের কাছে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

 

মোশাররফ হোসেন ধুম ইউনিয়নের বাংলাবাজার সংলগ্ন আলীর বাড়ির আব্দুল মোনাফ প্রকাশ তিতা মিয়ার ছেলে। দুর্ঘটনার জন্য দায়ী চালক ও গাড়িটি আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোশাররফ বাংলাবাজার মানিয়া মসজিদ আরাকান সড়কের পাশে গাছের ডাল কাটার কাজে ব্যস্ত ছিলেন। এ সময় ইটবোঝাই দ্রুতগতির একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। এতে চাকার নিচে পিষ্ট হয়ে মোশাররফ হোসেনের মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।  

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বাংলানিউজকে জানান, দুর্ঘটনার জন্য দায়ী গাড়ি ও চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।