ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বারৈয়ারহাট-রামগড় সড়ক প্রশস্তকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, মে ২৪, ২০২৩
বারৈয়ারহাট-রামগড় সড়ক প্রশস্তকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

চট্টগ্রাম: বারৈয়ারহাট-হেঁয়াকো-রামগড় সড়ক প্রশস্তকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।  

বুধবার (২৪ মে) রাজধানীর তেজগাঁও সড়ক ভবনের  চীফ ইঞ্জিনিয়ার কনফারেন্স হল থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

 

এ উপলক্ষে খাগড়াছড়ি জেলার রামগড় নবনির্মিত ইমিগ্রেশন ভবনের সামনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, খাগড়াছড়ির সংসগদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান এস এম আবু তৈয়ব, খাগড়াছড়ির জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তারা।

 

এসময় ওবায়দুল কাদের বলেন, ভারত যদি বাংলাদেশে সর্বোচ্চ বিনিয়োগ করে তাহলে বিনিয়োগের জন্য আমাদের অন্য কারো কাছে যেতে হবে না।  
তিনি বলেন, আমাদের রোড কানেক্টিভিটি এবং রেল সেক্টরে দুই দিক থেকেই কানেক্টিভিটি অনেক দূর এগিয়ে গেছে। পাশাপাশি আরও নতুন নতুন দুয়ার উন্মোচিত হচ্ছে। ভারতের সঙ্গে আমাদের ব্যবসা-বাণিজ্য বেড়েছে এবং লেনদেন বেড়েছে। এরফলে উভয় দেশই লাভবান হয়েছে। এই কথাগুলো আমাদের আজ স্বীকার করতে হবে। আমি ভারতের সঙ্গে বন্ধুত্ব চাই আমাদের নিজের স্বার্থে, আমাদের জাতীয় স্বার্থে এবং আমাদের উন্নয়নের স্বার্থে।

উল্লেখ্য, বাংলাদেশ ও ভারত যৌথভাবে ১ হাজার ১০৭ কোটি টাকা ব্যয়ে এ সড়ক নির্মাণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মে ২৪, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।