ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আন্তর্জাতিক বৃত্তিপ্রাপ্ত চবির শিক্ষক ও শিক্ষার্থীদের সংবর্ধনা সোমবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
আন্তর্জাতিক বৃত্তিপ্রাপ্ত চবির শিক্ষক ও শিক্ষার্থীদের সংবর্ধনা সোমবার

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) থেকে দেশের বাইরে উচ্চশিক্ষা ও গবেষণার জন্য মাস্টার্স এবং পিএইচডি প্রোগ্রামের জন্য মনোনীত হওয়া শিক্ষক ও শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা হয়েছে।  

সোমবার  (৩১ জুলাই) সকাল সাড়ে টায় বিশ্ববিদ্যালয়ের আইটি অনুষদের ডিজিটাল ক্লাসরুমে এই সংবর্ধনার অনুষ্ঠানের আয়োজন করেছে বিজ্ঞান ও গবেষণা ভিত্তিক সংগঠন চিটাগাং ইউনিভার্সিটি রিসার্চ এন্ড হায়ার স্টাডি সোসাইটি (সিইউআরএইচএস)।

 অনুষ্ঠানে ২০২৩ সালে বিদেশে ফুলব্রাইট, কমনওয়েলথ, মনোবুশো, অস্ট্রেলিয়া অ্যাওয়ার্ড এর মতো প্রায় ২০টি বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হবে।

এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার , উপ-উপাচার্য ড. বেনু কুমার দে, গবেষনা ও প্রকাশনা অধিদপ্তরের পরিচালক।

এছাড়াও উপস্থিত থাকবেন সিইউআরএইচএস এর উপদেষ্টা ড. অলোক পাল, সিইউআরএইচএস এর মডারেটর ড. আদনান মান্নান, ডেপুটি মডারেটর ড. কাজী তানভীর আহমেদ, ড. মোহাম্মদ শাহনেওয়াজ চৌধুরী,  ফ্যাকাল্টি মডারেটর ড. মুহাম্মদ মঈন উদ্দীন ড. মো. আফতাব উদ্দীন, ড.মোহাম্মদ রেজওয়ানুল হক, ড. সুমন গাঙ্গুলী, ড. সুমন বড়ুয়া ও ড. নঈম উদ্দিন হাছান চৌধুরী।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।