ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কারাগারের শৌচাগারে পড়ে গিয়ে আঘাত, হাসপাতালে সাবেক এমপি লতিফ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
কারাগারের শৌচাগারে পড়ে গিয়ে আঘাত, হাসপাতালে সাবেক এমপি লতিফ 

চট্টগ্রাম: চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) এম এ লতিফ শৌচাগারে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন।  

পরে চিকিৎসার জন্য লতিফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডিভিশন ওয়ার্ডে এ ঘটনা ঘটে।  

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার সূত্রে জানা যায়, কারাগারে ডিভিশন ওয়ার্ডে থাকতেন এম এ লতিফ।

শৌচাগারে পড়ে গিয়ে তিনি মাথায় আঘাত পান। তার নাক দিয়ে রক্ত পড়ছিল। প্রথমে এম এ লতিফকে চিকিৎসার জন্য চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের  হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য  চমেক হাসপাতালে নিয়ে আসা হয়।  

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. তসলিম উদ্দীন জানান, শৌচাগারে পড়ে গিয়ে এম এ লতিফ মাথায় আঘাত পান বলে কারাগার কর্তৃপক্ষ জানিয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সিটি স্ক্যানে ব্রেইনে একটু সমস্যা পাওয়া গেছে।  

প্রসঙ্গত, নগরের বায়েজিদ বোস্তামী মাজার গেট এলাকা থেকে গত ১৭ আগস্ট এম এ লতিফকে গ্রেপ্তার করে ডবলমুরিং থানা পুলিশ। পরে তাকে ডবলমুরিং থানার একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়। তার বিরুদ্ধে বৈষম্যবিরাধী ছাত্র আন্দোলনে গুলিতে নিহতের মামলাসহ মোট ১২ টি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।