ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগের অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য ইয়ামিন আনাম 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
আ.লীগের অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য ইয়ামিন আনাম  চৌধুরী ইয়ামিন আনাম।

চট্টগ্রাম: চৌধুরী ইয়ামিন আনাম দ্বিতীয়বার বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোদ্ধা চট্টগ্রাম শহর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা, বঙ্গবন্ধুর মন্ত্রিসভার সদস্য মরহুম জহুর আহমেদ চৌধুরীর দৌহিত্র।

ইয়ামিন আনাম চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর ভাতিজা।

রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ইয়ামিন আনাম বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রাবস্থা থেকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত।

রাজনৈতিক শিষ্টাচার মেনে বঙ্গবন্ধুর হাতে গড়া রাজনৈতিক দলের একজন কর্মী হিসেবে কাজ করাই তার মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

দল ইয়ামিন আনামের রাজনৈতিক কর্মকাণ্ড বিবেচনায় পুনরায় অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য মনোনীত করেছে।

চৌধুরী ইয়ামিন আনাম গত অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য থাকাকালীন দলীয় কর্মকাণ্ডে যেমন সরব ছিলেন, তেমনি বিভিন্ন সামাজিক কাজে তিনি উল্লেখযোগ্য ভূমিকা রেখেছেন।

দ্বিতীয়বার অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য মনোনীত করায় এবং প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমানকে চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপিকে সদস্যসচিব করায় ইয়ামিন আনাম সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।