ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জনমনে বিরূপ ধারণা হয় এমন কাজ থেকে বিরত থাকতে হবে: নয়ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
জনমনে বিরূপ ধারণা হয় এমন কাজ থেকে বিরত থাকতে হবে: নয়ন ...

চট্টগ্রাম: জনমনে বিরূপ ধারণার সৃষ্টি হয় এমন কাজ থেকে বিরত থাকতে হবে জানিয়ে দলের নেতাকর্মীদের উদ্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, জনগণের ক্ষতি হয় কিংবা জনমনে বিরূপ ধারণার সৃষ্টি হয় এ ধরনের সব কাজ থেকে নিজেদের বিরত রাখতে হবে।

মঙ্গলবার (০১ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম উত্তর জেলার হাটহাজারী, সীতাকুণ্ড, মীরসরাই উপজেলার বিভিন্ন স্থানে ‘ধানের শীষ’ সম্বলিত লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নিজের সামান্য স্বার্থকে প্রাধান্য দিয়ে শহীদের রক্তের সঙ্গে বেইমানি করবেন না। মনে রাখবেন বিএনপি গণমানুষের দল, আপনার আমার মতো গুটিকয়েক নেতাকর্মীর জন্য দল বাধাগ্রস্ত হবে না।

নয়ন বলেন, আমরা বাংলাদেশের জনগণ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে এই ভূখণ্ডে বসবাস করছি, এখানে সাম্প্রদায়িকতার কোনো জায়গা নেই। যারা সংখ্যালঘুদের আবেগ এবং অনুভূতিকে ব্যবহার করে রাজনীতি করার চেষ্টা করবে তাদের এই দেশের জনগণ প্রতিহত করবে।  

অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচির পরে জাতীয় নির্বাচন হবে, সেই নির্বাচনে আমাদের দলকে বিপুলভাবে বিজয়ী করতে এখন থেকেই আমাদের কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান মুহাম্মদ জসিম, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক জাহিদ হাসান, সাধারণ সম্পাদক এসএ মুরাদ চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক এইচএম নুরুল হুদা, সাংগঠনিক সম্পাদক আওরঙ্গজেব মোস্তফা, এসএম ফয়সাল, যুগ্ম সাধারণ সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় কমিটি, জোরারগঞ্জ থানা যুবদলের আহবায়ক মুহাম্মদ সিরাজ, মীরসরাই উপজেলা যুবদলের আহবায়ক মুহাম্মদ কামাল, সিনিয়র যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন লিটন, মিরসরাই পৌরসভা যুবদলের আহবায়ক কামরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।