ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কমিটির সেই নেতাকে বহিষ্কার করলো পূজা উদযাপন পরিষদ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
কমিটির সেই নেতাকে বহিষ্কার করলো পূজা উদযাপন পরিষদ

চট্টগ্রাম: জে এম সেন হল পূজামণ্ডপে অনুষ্ঠানের মঞ্চে চট্টগ্রাম কালচারাল একাডেমি নামে সংগঠনকে সংগীত পরিবেশন করার অনুমতি দেওয়ায় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সজল দত্তকে বহিষ্কার করেছে চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদ।  

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে সংগঠনটির সভাপতি আশীষ ভট্টাচার্য্য ও সাধারণ সম্পাদক হিল্লোল সেন স্বাক্ষরিত এক চিঠিতে তাকে বহিষ্কার করা হয়।

 
 
বিবৃতিতে আরো বলা হয়েছে, মহানগর পূজা পরিষদ কর্তৃক আয়োজিত সংষ্কৃতিক মঞ্চে ‘চট্টগ্রাম কালচারাল একাডেমি’ নামক একটি সংগঠনকে গান করার সুযোগ প্রদান করেন সজল দত্ত। ঐ সংগঠনের ছয় জন যুবক মঞ্চে উঠে বাদ্যযন্ত্রণ ছাড়া উপস্থিত সকল পূজার্থীদের সম্মুখে ইসলামী গান পরিবেশন করে।
এ ঘটনার জন্য সম্পূর্ণভাবে আপনি দায়ী। তাই সংগঠনের জরুরি সভায় সিদ্ধান্ত অনুযায়ী আপনাকে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চট্টগ্রাম মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো।  

এদিকে, ঘটনার পর সংগীত পরিবেশন করা ৬ সদস্যের মধ্যে ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। পরে সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, ‘পূজা উদযাপন কমিটির এক নেতার আমন্ত্রণে সেখানে সংগীত পরিবেশন করেছিল তারা’।  

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
এমআর/টিসি 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।