ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বহদ্দারহাটে ককটেল বিস্ফোরণ, দুই গাড়ি ক্ষতিগ্রস্ত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
বহদ্দারহাটে ককটেল বিস্ফোরণ, দুই গাড়ি ক্ষতিগ্রস্ত ফাইল ফটো

চট্টগ্রাম: বিএনপি’র নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ চলাকালে নগরীর বহদ্দারহাট এলাকায় পুলিশ বিটের সামনে পরপর চারটি ককটেলের বিস্ফোরণ ঘটেছে। ফ্লাইওভারের উপর থেকে ছোঁড়া ককটেল এবং ইটের আঘাতে দু’টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

এসময় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

শনিবার সন্ধ্যা ৭টা ৫ মিনিটে এ নাশকতার ঘটনা ঘটেছে।


ককটেলের আঘাতে ক্ষতিগ্রস্ত গাড়ি দু’টির একটি পতেঙ্গা থেকে কালুরঘাট অভিমুখী সিটিবাস এবং একটি সিএনজি অটোরিক্সা।

বাসের যাত্রী বোয়ালখালী-কালুরঘাট সেতু বাস্তবায়ন পরিষদের যুগ্ম সদস্য সচিব আলমগীর মোরশেদ বাবু বাংলানিউজকে জানান, তিনি ষোলশহর দু’নম্বর গেট এলাকা থেকে বাসে চান্দগাঁও যাচ্ছিলেন। বাসটি বহদ্দারহাট এলাকায় পুলিশ বিটের অদূরে থামিয়ে যাত্রী ‍নামাচ্ছিল।

এসময় ফ্লাইওভারের উপর থেকে বাস লক্ষ্য করে ককটেল এবং বড় ইটের টুকরো ছোঁড়া হয়। এতে বাসের সামনে আয়না ভেঙ্গে ভেতরে ইটের টুকরা ঢুকে যায়। আতংকিত যাত্রীরা এসময় হুড়োহুড়ি করে বাস থেকে নেমে যান।

ককটেল ও ইটের আঘাতে বাসের সামনে থাকা একটি সিএনজি অটোরিক্সাও ক্ষতিগ্রস্ত হয়েছে। বাস এবং পুলিশ বিটের সামনে পরপর চারটি ককটেলের বিস্ফোরণ ঘটেছে বলে আলমগীর মোরশেদ বাবু জানিয়েছেন।

স্থানীয় চান্দগাঁও থানার ওসি সৈয়দ আব্দুর রউফ বাংলানিউজকে জানান, ফ্লাইওভার থেকে ককটেল মেরে দ্রুত পালিয়ে গেছে দুর্বৃত্তরা। একটি সিএনজি অটোরিক্সা ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কেউ হতাহত হননি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।