ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হোস্টেলে ভাল লাগেনা, পালিয়ে অপহরণ নাটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫
হোস্টেলে ভাল লাগেনা, পালিয়ে অপহরণ নাটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ১৫ বছরের কিশোর মো.ইরফান। নগরীর মেরন সান স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র ইরফান থাকে ওই বিদ্যালয়ের হোস্টেলে।

গত শুক্রবার হোস্টেল থেকে পালিয়ে অপহরণ নাটক সাজায় ইরফান। মুক্তিপণও দাবি করে পাঁচ লক্ষ টাকা।
তবে চারদিনের মাথায় পুলিশ তাকে উদ্ধার করলে ফাঁস হয় আসল রহস্য।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন বাংলানিউজকে বলেন, ইরফানের হোস্টেলে থাকতে ভাল লাগত না। সেজন্য সে পালিয়ে গিয়ে অপহরণ নাটক সৃষ্টি করে। আমরা এবং ডিবি যৌথভাবে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করেছি।

ইরফান চট্টগ্রামের আনোয়ারা উপজেলার খাসখামা গ্রামে। তার বাবা সুলতান আহমেদ বাহারাইন প্রবাসী। মা থাকেন গ্রামে।

পুলিশ সূত্রে জানা গেছে, লেখাপড়ার জন্য তিন বছর আগে তাকে গ্রাম থেকে এনে মেরন সান স্কুলের হোস্টেলে দেয়া হয়। গত শুক্রবার বিকেলে হোস্টেল থেকে পালিয়ে অজ্ঞাত স্থানে চলে যায় ইরফান। ইরফানের মা শুক্রবার রাতেই বাকলিয়া থানায় এসে একটি সাধারণ ডায়েরি করেন।

পরদিন শনিবার ইরফান তার মাকে ফোন করে জানায়, তাকে অপহরণ করা হয়েছে, পাঁচ লক্ষ টাকা না দিলে ছাড়বেনা। ইরফানকে উদ্ধারে বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন এবং নগর গোয়েন্দা পুলিশের এস আই সন্তোষ কুমার চাকমা যৌথভাবে অভিযানে নামেন।

বিভিন্নভাবে খোঁজখবর নিয়ে এবং মোবাইল ফোন ট্র্যাক করে সোমবার রাত ১০টার দিকে তাকে আনোয়ারা উপজেলার ছত্তারহাট এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। রাতেই ইরফানকে মায়ের কাছে ফিরিয়ে দেয় পুলিশ।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।