ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাউজান পৌরসভায় আ’লীগের দেবাশীষ জয়ী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
রাউজান পৌরসভায় আ’লীগের দেবাশীষ জয়ী

চট্টগ্রাম: চট্টগ্রামের রাউজান পৌরসভায় মেয়র পদে জিতেছেন আওয়ামী লীগের প্রার্থী দেবাশীষ পালিত।   এর ফলে প্রায় ১০ বছর পর তিনি আবারও রাউজান পৌরসভার নেতৃত্বে ফিরলেন।

 

রাউজানের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবীর বাংলানিউজকে জানিয়েছেন, নৌকা প্রতীকে দেবাশীষ পালিত পেয়েছেন ২৮ হাজার ১৬২ ভোট।   প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী কাজী আবদুল্লাহ আল হাসান ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ হাজার ১২০ ভোট।


এছাড়া আওয়ামী লীগ থেকে পদত্যাগী সাইফুল ইসলাম চৌধুরী রানা (জগ) ৭৪ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী মীর মোহাম্মদ মনসুর আলম (মোবাইল) পেয়েছেন ৮১৫ ভোট।  

দেবাশীষকে বেসরকারিভাবে নিবাচিত ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন সহকারি রিটার্নিং অফিসার।

দেবাশীষ পালিত ২০০০ সালেও রাউজান পৌরসভায় মেয়র নির্বাচিত হয়েছিলেন।   এরপর দুইবার পৌর নির্বাচনে তিনি হেরে যান।   তবে এবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচনী যুদ্ধে নেমে জয় পেতে সক্ষম হয়েছেন।   বিএনপির প্রার্থী কাজী আবদুল্লাহ আল হাসান গতবার মেয়র পদে জিতেছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯২৩ ডিসেম্বর ৩০, ২০১৫
আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।