ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মা ও শিশু হাসপাতালে ৩০০ প্যাকেট খাবার বিতরণ যুবলীগ নেতার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
মা ও শিশু হাসপাতালে ৩০০ প্যাকেট খাবার বিতরণ যুবলীগ নেতার ...

চট্টগ্রাম: যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কর্মসূচির অংশ হিসেবে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবুর উদ্যোগে আাগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে রোগী ও রোগীর স্বজনদের ৩০০ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।  

শুক্রবার (১৫ এপ্রিল) মা ও শিশু হাসপাতালের জেনারেল সেক্রেটারি রেজাউল করিম আজাদ, ভাইস প্রেসিডেন্ট মোরশেদ হোসেন, আবদুল মান্নান রানা, ইঞ্জিনিয়ার জাবেদ আফসার চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য কায়স আহমেদ ভূইয়া, উপ-পরিচালক ডা. আশরাফুল করিম সহ মা ও শিশু হাসপাতাল পরিবারের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, ইমতিয়াজ আহমেদ বাবলা, সমাজসেবক এহসানুল হক, মো. ইসমাইল, কাজী আরিফ, মো. জুয়েল, সারওয়ার  আলম, সাজিবুল ইসলাম সজীব, সোয়োইব, জাবেদ খান জুয়েল, সাজ্জাদ হোসেন, নাজমুল হক নোমান, রাফিদ, সাইমুম সেলিম স্বাধীন, আকিল, সজীব, হাবিব, সামিউল, আলী, নাহিদ আলম, রাহাদ প্রমুখ।

যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু বলেন, আমরা বিগত দিনে বিভিন্ন সহযোগিতা নিয়ে আপনাদের পাশে ছিলাম।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী নিয়ে চট্টগ্রামের বিভিন্ন ওয়ার্ডে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আজ মা ও শিশু হাসপাতালে রোগী ও স্বজনদের জন্য রান্না করা খাবার নিয়ে উপস্থিত হয়েছি। মানবিক যুবলীগের এ সহযোগিতা ভবিষ্যতে চট্টগ্রামে অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।