ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

অপহৃত ৩ শ্রমিক গহীন বন থেকে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, মে ১৬, ২০২২
অপহৃত ৩ শ্রমিক গহীন বন থেকে উদ্ধার ...

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ার সরফভাটা ইউনিয়নে কৃষি জমিতে কাজ করা সময় অপহরণের শিকার ৩ শ্রমিককে ২৪ ঘণ্টার মধ্যে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৫ মে) দিবাগত রাতে চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীমের নেতৃত্বে সরফভাটা ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ত্রিপুরা সুন্দরী এলাকার গহীন বন থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

এর আগে রোববার (১৫ মে) সকাল ৮টার দিকে সরফভাটা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড বড়খোলা পাড়া এলাকায় জমিতে ধান কাটার সময় ৩ কৃষি শ্রমিককে অপহরণ করে নিয়ে যায় অজ্ঞাত সন্ত্রাসীরা।

অপহৃতরা হলেন- সরফভাটা ইউনিয়নের হাজির খিল মাওলানা গ্রামের মৃত সামছুল আলমের ছেলে এজলাস মিয়া (৬০), একই ইউনিয়নের হায়দুরকুল গ্রামের মৃত মো. সোবাহানের ছেলে মো. বাচা (৪৫) ও কক্সবাজার জেলার কৃষিশ্রমিক মো. জাফর (২২)।

অপহৃত কৃষকদের উদ্ধারের বিষয়টি বাংলানিউজকে জানান সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম।

এদিকে অপহৃতদের উদ্ধারে পুলিশের এমন ভূমিকায় খুশি স্থানীয় বাসিন্দারাও। তারা জানান, ‘দীর্ঘদিন ধরে এই এলাকায় বারবার অপহরণের ঘটনা ঘটলেও মুক্তিপণ দেওয়া ছাড়া কেউ ফিরে এসেছে এমন কথা শুনি নাই। এবারই প্রথম দেখলাম, পুলিশ এত সময়ের মধ্যে মানুষগুলোকে উদ্ধার করেছে। ’

জমির মালিক আকতার হোসেন বলেন, গত বেশ কিছুদিন ধরে অজ্ঞাত ব্যক্তিরা মোবাইলে ফোন করে আমার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। চাঁদা আদায়ের উদ্দেশ্যে কৃষি জমিতে কাজ করার সময় ৩ জন শ্রমিককে অপহরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, মে ১৬, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa