ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মালিককে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে কর্মচারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
মালিককে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে কর্মচারী গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার টেরিবাজার এলাকার সিটি টাওয়ারের ল্যান্ডমার্ক টেইলার্সের মালিক মো. এয়াকুব আলীকে ফাঁসাতে গিয়ে দোকান কর্মচারী মোজাম্মেল হকসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। তারা হলেন- মোজাম্মেল, আব্দুল শুক্কুর প্রকাশ শুক্কুর মিস্ত্রি ও ইউসুফ।

 

রোববার (৩ জুলাই) বিকলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নগরের টেরিবাজার এলাকার সিটি টাওয়ারের ল্যান্ডমার্ক টেইলার্সে মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে মজুদ রেখেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার আড়াইটার দিকে অভিযান চালিয়ে দোকানের কাপড়ের তাকে কাপড় দিয়ে মোড়ানো একটি ওয়ান শুটারগান পাওয়া যায়।

কিন্তু তল্লাশি করে দোকানে কোন ধরনের মাদকদ্রব্য পাওয়া যায়নি। স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদে জানায়, আগ্নেয়াস্ত্রটি দোকান মালিক মো. এয়াকুব আলীকে ফাঁসানোর জন্য কৌশলে তার দোকানে রাখা হয়েছিল।

তিনি জানান, জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সংবাদদাতা আব্দুল শুক্কুর প্রকাশ শুক্কুর মিস্ত্রি ও মো. ইউসুফ সৌরভ স্বীকার করেন যে, দোকান মালিক মো. এয়াকুব আলীর সঙ্গে বিভিন্ন বিষয়ে তাদের পূর্বশত্রুতা রয়েছে। এয়াকুবকে হয়রানি করার লক্ষ্যে দোকান কর্মচারী মোজাম্মেল হকের সহায়তায় আগ্নেয়াস্ত্রটি খুবই কৌশলে দোকানের ভেতরে রেখেছিল। আগ্নেয়াস্ত্রের সংবাদদাতা শুক্কুর মিস্ত্রি, দোকান কর্মচারী মোজাম্মেল ও ইউসুফকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় কোতোয়ালী থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।