ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ৫ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
চট্টগ্রামে ৫ ছিনতাইকারী গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের আকবর শাহ থানা পুলিশ ছিনতাইকৃত পণ্যসহ ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। তারা হলেন- আনোয়ার হোসেন সাদ্দাম, আবদুল আলিম, শাহাদাত হোসেন, মো. নূর হোসেন প্রকাশ রবিন ও সুমন হোসেন।

 

শুক্রবার (১২ আগস্ট) ভোরে নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ছিনতাই করা ১ লাখ ৩৫ হাজার টাকার ৩টি মোবাইল, নগদ টাকা ও ২টি ছোরা উদ্ধার করা হয়।  

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষের শিক্ষার্থী হাসিবুর রহমান এক বন্ধুসহ পতেঙ্গা সৈকতে বেড়াতে যায়। সেখান থেকে সন্ধ্যা পৌনে ৬টার দিকে নগরের আকবরশাহ থানাধীন পুরাতন টোলরোডের বেড়িবাঁধ এলাকার  ব্রিক ফিল্ডের সামনে দুইজন বসে গল্প করছিলেন। এ সময় হঠাৎ  ৫ জন ছিনতাইকারী তাদের গলায় ছুরি ধরে ও ভয়ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা ও সঙ্গে থাকা জিনিসপত্র ছিনতাই করে ছিনিয়ে নিয়ে যায়।  

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উদ্দিন আকবর বাংলানিউজকে বলেন, ছিনতাইয়ের স্বীকার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৌখিক অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ জন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে  ছিনতাই করা ১ লাখ ৩৫ হাজার টাকার পণ্য ও ২টি টিপ ছোরা উদ্ধার করা হয়। গ্রেফতার মো. আনোয়ার হোসেন সাদ্দামের বিরুদ্ধে ৩টি, শাহাদাত হোসেনের বিরুদ্ধে ১টি এবং মো. নূর হোসেন রবিনের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa