ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বিনম্র শ্রদ্ধায় জাতির পিতাকে স্মরণ চট্টগ্রামের বিচার বিভাগের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
বিনম্র শ্রদ্ধায় জাতির পিতাকে স্মরণ চট্টগ্রামের বিচার বিভাগের ...

চট্টগ্রাম: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে চট্টগ্রামের বিচার বিভাগ।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৯টায় কোর্ট হিল এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু করেন চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞা।

এর আগে সকালে অনুষ্ঠানের শুরুতে সকলকে আদালতের সামনে জাতীয় পতাকা, কালো পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে এতিমদের রান্না করা খাবার বিতরণ করা হয়।

আলোচনা সভায় চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞার সভাপতিত্বে বক্তব্য দেন মহানগর দায়রা জজ ড. জেবুন্নেছা, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ফজুল আজিম। স্বাগত বক্তব্য দেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন নাহার রুমী, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. রবিউল আলমসহ বিচার বিভাগের বিভিন্ন পর্যায়ের বিচারকবৃন্দ বক্তব্য দেন।

সভায় চট্টগ্রাম বিচার বিভাগের জেলা জজ পর্যায়ের বিচারকবৃন্দ, অতিরিক্ত জেলা জজ, অতিরিক্ত মহানগর দায়রা জজ, যুগ্ম জেলা জজ, যুগ্ম মহানগর দায়রা জজ, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, সিনিয়র সহকারী জজ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, সহকারী জজ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণ এবং সিজেএম কোর্টের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা, জেলা জজ আদালতের নাজির ও চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির ও আদালতের কর্মচারীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa