ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

হেলিকপ্টার বিভ্রাটে অল্পের জন্য রক্ষা পেয়েছি: মমতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
হেলিকপ্টার বিভ্রাটে অল্পের জন্য রক্ষা পেয়েছি: মমতা

কলকাতা: নিজের হেলিকপ্টার বিভ্রাট নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মুখ খুলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার (২৯ জুন) দুপুরে টুইট করে মুখ্যমন্ত্রী লিখেছেন, পরশু সেবক এয়ারবেস হেলিকপ্টারের জরুরি অবতরণের সময় অল্পের জন্য রক্ষা পেয়েছি।

ভগবানের আশীর্বাদে এবং মেডিকেল টিমের আন্তরিক চেষ্টায় আমি সুস্থ হয়ে উঠছি, বাড়িতে ফিজিওথেরাপি সেশন চলছে।

এছাড়া মুখ্যমন্ত্রী এদিন পবিত্র ঈদুল আজহা ও রথ উপলক্ষে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। সেসঙ্গে যারা তার সুস্থতা কামনা করে শুভেচ্ছা জানিয়েছিলেন, তাদের প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন।

ঈদ উপলক্ষে নিজের ফেসবুক বার্তায় মমতা লিখেছেন, ঈদ-উল-আজহা উদযাপনকারী প্রত্যেকের জন্য, এই শুভ উপলক্ষের আনন্দ, ভালবাসা এবং আশীর্বাদে আপনার ঘরগুলো পরিপূর্ণ হোক। আপনাকে এবং আপনার প্রিয়জনকে ঈদ মোবারক!

বুধবার (২৮ জুন) ছিল উল্টোরথ। ফেসবুক বার্তায় সেই শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।  

মমতা লিখেছেন, উল্টোরথ উপলক্ষে, ভগবান জগন্নাথের ঐশ্বরিক আশীর্বাদ সবার জীবনে সুখ, সমৃদ্ধি এবং সৌভাগ্য বয়ে আনুক।

এর আগে মঙ্গলবার (২৭ জুন) জলপাইগুড়িতে জনসভা সেরে বাগডোগরা বিমানবন্দরে ফেরার সময়ে দুর্যোগের মধ্যে পড়েন মমতা বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টার। প্রাকৃতিক দুর্যোগের মধ্যে পড়ায় মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার জরুরি অবতরণ করানো হয় শিলিগুড়ির সেবক এয়ার বেসে।  

জানা গিয়েছিল, হেলিকপ্টার বিভ্রাটে আঘাত পেয়েছিলেন মুখ্যমন্ত্রী।

ওদিনই বাগডোগরা থেকে কলকাতা বিমানবন্দরে নেমে বিকেল সাড়ে পাঁচটা নাগাদ সোজা পিজি (এসএসকেএম) হাসপাতালে চলে আসেন মমতা।  

রাত ৮টা নাগাদ হাসপাতালের অধিকর্তা মণিময় বন্দ্যোপাধ্যায় জানান, মুখ্যমন্ত্রীর এমআরআই করা হয়েছে। তার বাম হাঁটুর লিগামেন্টে চোট রয়েছে। আঘাত লেগেছে হিপ জয়েন্টেও। চিকিৎসকরা তাকে হাসপাতালে থাকার পরামর্শ দিলেও রাজি হননি মমতা। জানিয়েছিলেন, বাড়িতে থেকেই প্রয়োজনীয় চিকিৎসা করাতে চান তিনি।

বৃহস্পতিবার (২৯ জুন) চিকিৎসকদের একটি টিম মুখ্যমন্ত্রীর বাসভবনে পরীক্ষা করে দেখেন। তার ফিজিওথেরাপি আপাতত চলবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এরপরই মুখ্যমন্ত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অভিমত পোষণ করেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
ভিএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।