ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে ত্রিপুরায় বিজেপির নানা কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে ত্রিপুরায় বিজেপির নানা কর্মসূচি

আগরতলা (ত্রিপুরা): ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে রোববার (১৭ সেপ্টেম্বর) সারা দেশে নানা কর্মসূচির আয়োজন করেছে বিজেপি। ত্রিপুরায়ও নানা কর্মসূচি নেওয়া হয়েছে।

 

এদিন বিজেপির সদর শহরাঞ্চল জেলা কমিটির উদ্যোগে স্বচ্ছ ভারত অভিযান ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। রাজধানীর ঐতিহ্যবাহী রাজন্য স্মৃতি বিজড়িত দুর্গাবাড়ি প্রাঙ্গণে সাফাই অভিযান করা হয়। পাশাপাশি গাছের চারা রোপণ করা হয়।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচাৰ্য, প্রদেশ কমিটির সম্পাদক রতন ঘোষ, সদর শহরাঞ্চল কমিটির সভাপতি অসীম ভট্টাচাৰ্য প্রমুখ।  

রাজীব ভট্টাচাৰ্য বলেন, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে সমাজের বিভিন্ন স্তরের মানুষকে সঙ্গে নিয়ে জনকল্যাণমূলক কাজ শুরু করা হয়েছে। এই কাজ চলবে আগামী দুই অক্টোবর পর্যন্ত। স্বাধীনতার পর থেকে সমগ্র উত্তর-পূর্বাঞ্চল বিশেষ করে ত্রিপুরা রাজ্য উপেক্ষিত ছিল দীর্ঘ বছর। ত্রিপুরা সহ উত্তর-পূর্ব ভারতের উন্নয়নে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তার জন্মদিনে ত্রিপুরাবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানাই এবং দীর্ঘায়ু কামনা করি।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসসিএন/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।