ঢাকা, শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

রাজনীতির ঊর্ধ্বে গিয়ে কাজ করতে চান বাবুল সুপ্রিয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৪
রাজনীতির ঊর্ধ্বে গিয়ে কাজ করতে চান বাবুল সুপ্রিয় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কলকাতা: নিজের নির্বাচনী ক্ষেত্র এবং একইসঙ্গে পশ্চিমবঙ্গের মানুষের জন্য কাজ করতে চান ভারতের ‌কেন্দ্রীয় নগরোন্নয়ন দফতরের প্রতিমন্ত্রী বলিউডের গায়ক ও বিজেপি নেতা বাবুল সুপ্রিয়।

মন্ত্রিসভায় স্থান পাওয়ার পর প্রথম সাংবাদ সম্মেলনে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।



বাবুল সুপ্রিয় বলেন, তিনি রাজনীতির ওপরে ওঠে কাজ করতে চান। এজন্য এই দফরের প্রাক্তণ দুই মন্ত্রীর সঙ্গেও কথা বলতে চান তিনি। ‌

তিনি বলেন, ইতিমধ্যেই তার দফতরে কাজের গতি প্রকৃতি সম্পর্কে জানতে সাবেক মন্ত্রী তৃণমূল কংগ্রেস নেতা সৌগত রায়ের সঙ্গে কথা হয়েছে। আপর দিকে একই দফতরের অপর এক সাবেক মন্ত্রী কংগ্রেস নেত্রী দীপা দাসমুন্সিকেও ফোন করেছিলেন বলে জানান তিনি।

বাবুল সুপ্রিয় বলেন, দীপা দাসমুন্সির ফোন বেজে গেছে, ওনার কাছে হয়ত আমার নম্বর নেই। সেজন্য হয়ত উনি আমার ফোন ধরেননি। তিনি বলেন‌, সৌগত রায় ও দীপা দাসমুন্সির কাছ থেকে জানব কীভাবে কাজ করা যায়।

অন্যদিকে তৃনমূল নেতা তথা পশ্চিমবঙ্গের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখ্যোপাধ্যায়, রাষ্ট্রমন্ত্রীর কোনো ক্ষমতা নেই বলে যে মন্তব্য করেছেন তার প্রতিক্রিয়া দিতে গিয়ে বাবুল সুপ্রিয় বলেন ‘সুব্রত দা এটা খুব ‘ক্যাজুয়ালি’ বলেছেন। সুব্রত দা রক্তদান শিবিরের আয়োজন করেছিলেন। আমি সেখানে গিয়ে রক্ত দিয়েছিলাম। ‌ দুধ খেয়েছি। ‌ হাফ বয়েল ডিমও খেয়েছি।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ১৪ নভেম্বর , ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।