ঢাকা, শনিবার, ২৯ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পশ্চিমবঙ্গের দুই জেলায় জোড়া বিস্ফোরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪
পশ্চিমবঙ্গের দুই জেলায় জোড়া বিস্ফোরণ

কলকাতা: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরের ঠিক আগেই পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুরে একটি মাঝারি মাপের বিস্ফোরণ ঘটেছে।

বৃহস্পতিবার (২০ নভেম্বর) মমতা বন্দ্যোপাধ্যায় ব্যারাকপুরে পৌঁছানোর ঘণ্টা দুয়েক আগে ভারতীয় সময় দুপুর ১২টা নাগাদ এ বিস্ফোরণ ঘটে।



বিস্ফোরণে রাস্তা নির্মাণের কাজে কর্মরত দুই শ্রমিক আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ সূত্র জানায়, সম্ভবত রাস্তার কাজের জন্য জমা করে রাখা স্টোন চিপস-এর মধ্যে কৌটা বোমা লুকোনো ছিল। এ থেকে বিস্ফোরণ ঘটতে পারে। তদন্ত চলছে।

অন্যদিকে, বৃহস্পতিবার দুপুরে পশ্চিমবঙ্গের মালদা জেলার একটি জনবহুল বাজারে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে গুরুতর জখম হয়েছেন  এক ব্যক্তি।

বাজার এলাকায় বিস্ফোরণ ঘটায় এলাকায় মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিস্ফোরণের মাত্রা ছিল মাঝারি। নাশকতার উদ্দেশ্যে ব্যস্ততম এলাকয় বাজারে বোমা রাখা হয়েছিল কি-না তা জানতে ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে তদন্ত পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।