ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ফেসবুক থেকে ২ কোটি রুপির চাকরির অফার!

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৪
ফেসবুক থেকে ২ কোটি রুপির চাকরির অফার!

ঢাকা: ইন্ডিয়ান ইনস্টিটিউট অব টেকনলজি বোম্বে’র (আইআইটি-বোম্বে) ৪র্থ বর্ষের শিক্ষার্থী আস্থা আগারওয়াল (২০)। এর মধ্যেই কম্পিউটার সায়েন্সের এ ছাত্রী ক্যালিফোর্নিয়ায় ফেসবুকের সদর দফতরে তিন বছরের ইন্টার্নশিপও শেষ করে ফেলেছেন।



খবর এটা নয়। আসল খবর যেটা হলো, ইন্টারনশিপ শেষে ফেসবুক থেকেই মাসান্তে দুই কোটি রুপির চাকরির প্রস্তাব পেয়েছেন বলে দাবি এ আইটি কন্যার!

একজন আইটি শিক্ষার্থীর কাছে এর চেয়ে বড় প্রস্তাব আর হতে পারে না! একই সুর আস্থার গলাতেও।

শোনা যাক তার মুখেই, আমি এতটাই আনন্দিত যে ভাষায় প্রকাশ করতে পারব না! আইআইটি-বোম্বেতে আমার ৮ম সেমিস্টার শেষ হলেই আমি সেখানে যোগ দেব। আশা করছি, সেটা ২০১৫ সালের অক্টোবর মাসে।   

আস্থার গল্প এখানেই শেষ নয়। এর আগে স্কুল পর্যায়ে জাতীয় মেধা অন্বেষণ পরীক্ষায় হয়েছিলেন ৭ম। এছাড়াও, ইন্টারন্যাশনাল জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড-২০০৯ সালে ভারতের প্রতিনিধি হিসেবে নির্বাচিত হন। জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডের একটি রৌপ্য পদকও রয়েছে তার ঝুলিতে।

বাবা অশোক আগারওয়ালও একজন ইঞ্জিনিয়ার। কাজ করেন রাজস্থান বিদ্যুৎ প্রসরণ নিগম লিমিটেড-এ। আর দিদি একজন কেমিক্যাল ইঞ্জিনিয়ার।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।