ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

মমতার পুরস্কার প্রত্যাখ্যান করলেন ঋদ্ধি সেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৫
মমতার পুরস্কার প্রত্যাখ্যান করলেন ঋদ্ধি সেন

কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া সেরা অভিনেতার পুরস্কার প্রত্যাখ্যান করলেন অভিনেতা ঋদ্ধি সেন। ‘মহানায়ক সম্মাননা-২০১৫’ এর শ্রেষ্ঠ অভিনেতার সম্মাননা তিনি গ্রহণ করবেন না বলে জানা গেছে।



শুক্রবার (২৪ জুলাই) কলকাতার নজরুল মঞ্চে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হচ্ছে।

অভিনেতা কৌশিক সেন এবং নৃত্যশিল্পী রেশমি সেনের পুত্র ঋদ্ধি ২০১৫ সালে ‘ওপেন টি বায়োস্কোপ’ ছবিতে অভিনয় করে টালিউডে শক্তিশালী অভিনেতা হিসেবে নিজের জায়গা করে নেন।

বিদ্যা বালান অভিনীত ‘কাহানী’ ছবিতেও অভিনয় করেছেন ঋদ্ধি সেন। অভিনেত্রী চিত্রা সেনের নাতি ঋদ্ধি স্কুলছাত্র অবস্থায়ই থিয়েটার জগতের তার অভিনয় দক্ষতা দেখিয়েছেন।

টালিউডের বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রিকে পশ্চিমবঙ্গের শাসক দলের পাশে থাকতে দেখা যায়। পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসের প্রায় প্রতিটি সভা মঞ্চে থাকেন কোনো না কোনো টালিউড তারকা।

দেব, মিঠুন চক্রবর্তী, তাপস পাল, চিরঞ্জিত চক্রবর্তী, মুনমুন সেন, শতাব্দী রায়, জুন মালিয়া থেকে শুরু করে হীরণ, রুদ্রনীলের মতো প্রথম সারির তারকারাও তৃনমূল কংগ্রেসের সঙ্গে সরাসরি যুক্ত। সেখানে ঋদ্ধি সেনের মতো উঠতি অভিনেতার পুরস্কার প্রত্যাখ্যানের এ ঘটনা সত্যিই বিরল।

জানা গেছে, এ বছর ঋদ্ধি সেন ছাড়াও মহানায়ক পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন সব্যসাচী চক্রবর্তী,  পড়ান বন্দ্যোপাধ্যায়, ধৃতিমান চট্টোপাধ্যায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, ২৪ জুলাই, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।