ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

প্রণব মুখার্জির স্ত্রীর মৃত্যুতে মমতার শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
প্রণব মুখার্জির স্ত্রীর মৃত্যুতে মমতার শোক শুভ্রা মুখার্জি

কলকাতা: ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির সহধর্মিণী শুভ্রা মুখার্জির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শোক বার্তায় তিনি শুভ্রা মুখার্জির আত্মার শান্তি কামনা করেন।



এ সময় স্মৃতিচারণ করে মমতা বন্দ্যোপাধ্যায় তার ব্যক্তিগত সম্পর্কের স্মৃতি টেনে শুভ্রা  মুখার্জিকে ‘শুভ্রা বৌদি’ বলে সম্বোধন করে বলেন, ব্যক্তিগত জীবনে তিনি ছিলেন একজন অসামান্য গৃহকর্ত্রী। যিনি একদিকে ছিলেন অতি সাধারণ জীবন যাপনকারী, অন্যদিকে ছিলেন সবার প্রিয়।

ভারতের রাষ্ট্রপতি ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক বার্তায় মুখ্যমন্ত্রী বলেন, এই দুঃখের সময়ে গোটা পরিবার যেন শোক সামলে নেওয়ার জন্য যথেষ্ট মানসিক শক্তি অর্জন করতে পারে।

নয়াদিল্লির একটি সামরিক হাসপাতালে (আর্মি হসপিটাল রিসার্চ অ্যান্ড রেফারেল) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ১০টা ৫১ মিনিটে মৃত্যু হয় শুভ্রা মুখার্জির। এসময় শুভ্রার বয়স হয়েছিল ৭৫ বছর।

শ্বাসজনিত রোগে অসুস্থ হয়ে পড়লে গত ৭ আগস্ট স্থানীয় সময় সন্ধ্যায় শুভ্রা মুখার্জিকে নয়াদিল্লির আর্মি হসপিটালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রেই (আইসিইউ) ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
ভিএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।