ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

চেন্নাইয়ের বন্যায় ত্রিপুরার যুবকের মৃত্যু, নিখোঁজ কয়েকজন

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
চেন্নাইয়ের বন্যায় ত্রিপুরার যুবকের মৃত্যু, নিখোঁজ কয়েকজন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: সম্প্রতি ভারতের দক্ষিণের রাজ্য তামিলনাড়ুতে ভয়াবহ বন্যা গত ১০০ বছরের রেকর্ড ছাপিয়ে গেছে। বন্যার কবলে পড়ে তামিলনাড়ুতে এখন পর্যন্ত মৃতের সংখ্যা ১৫০ জন ছাড়িয়েছে।

ভয়াবহ এ দুর্যোগে ত্রিপুরা রাজ্যের এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম সোহরাব খন্দকার (২৭)।

সোহরাবের বাবার নাম গিয়াস উদ্দিন খন্দকার। তিনি তামিলনাড়ুর রাজধানী চেন্নাই শহরে একটি হোটেলে কাজ করতেন। বন্যার পানিতে ডুবে তার মৃত্যু হয় বলে জানান প্রতিবেশীরা।

ছেলের মৃত্যু খবর শোনার পর থেকে তার মা বারবার মূর্ছা যাচ্ছেন। খুব গরিব পরিবারের তিন সন্তানের মধ্যে সবার বড় সোহরাব। গত বছর অর্থাৎ ২০১৪ সালে কাজের সন্ধানে তিনি চেন্নাইয়ে যান।

বর্তমানে তার মৃতদেহ চেন্নাইয়ের রাজীব গান্ধী মেমোরিয়াল হাসপাতাল মর্গে রয়েছে। তার মৃতদেহ বাড়িতে কী করে নিয়ে আসা যায়, এই ভেবে চিন্তিত পরিবারের লোকজন। কারণ প্লেনসহ রেল যোগাযোগ বন্ধ। এখন অপেক্ষা করা ছাড়া কোনো পথই নেই।

এদিকে, চেন্নাইসহ তামিলনাড়ুর অন্যান্য এলাকায় কাজের সূত্রে, পড়াশোনা এবং চিকিৎসার জন্য যাওয়া ত্রিপুরা রাজ্যের অনেকের সঙ্গেই তাদের পরিবারের লোকজন ফোনে যোগাযোগ করতে পারছেন না বলে জানা যায়। তাই এসব পরিবারগুলোর ঘরে বসে দুঃশ্চিন্তা করা ছাড়া আপাতত আর কোনো পথ নেই।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।