ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

বিজেপির প্রচারে ত্রিপুরায় রূপা গাঙ্গুলী

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
বিজেপির প্রচারে ত্রিপুরায় রূপা গাঙ্গুলী ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: পুর ও নগর নির্বাচনে প্রচারের উদ্দেশ্যে ত্রিপুরা এলেন টলিউড অভিনেত্রী ও বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলী।

আগামী ৯ ডিসেম্বর রাজ্যের একটি পুরনিগম, তেরটি পুর পরিষদ ও নয়টি নগর পঞ্চায়েতের নির্বাচন আনুষ্ঠিত হবে।

এই নির্বাচন ঘিরে এখন রাজনৈতিক দলগুলির জোরদার প্রচার চলছে।

ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের হয়ে প্রচার করতে ত্রিপুরায় এসেছেন বাংলা সিনেমা ও টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় এ অভিনেত্রী।

শুক্রবার (০৪ ডিসেম্বর) ত্রিপুরা পৌঁছে যান উত্তরের জেলা সদর ধর্মনগরে। সেখানে তিনি এক সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখতে গিয়ে রূপা গাঙ্গুলী রাজ্যের ক্ষমতায় থাকা বামফ্রন্ট সরকারের তীব্র সমালোচা করেন। তিনি অভিযোগ করেন, বর্তমান সরকার জনগণকে বঞ্চিত করে দলের ক্যডারদের সব সরকারি সুবিধা দিচ্ছে।

সভা শুরুর আগে রূপা রাস্তার পাশে ফুটপাতের উপর একটি টুলে বসে চা খান। তাকে দেখে সাধারণ জনতা ভিড় জমায়। জনসভা প্রাঙ্গণেও ছিলো সাধারণ মানুষের উপচে পড়া ভীড়। সাধারণ মানুষ তার সঙ্গে সেলফিও তোলেন।

রূপা গাঙ্গুলী ছাড়াও ধর্মনগরের সভায় উপস্থিত ছিলেন বিজেপির সর্ব ভারতীয় কমিটির সদস্য ও দলের ত্রিপুরার পর্যবেক্ষক সুনীল দেওধর।

ধর্মনগরের শনিবার (০৫ ডিসেম্বর) রূপা গাঙ্গুলী রাজ্যের ঊনকোটি জেলার কুমারঘাটে, ধলাই জেলার আমবাসায় ও সবশেষে সন্ধ্যায় আগরতলায় জনসভায় বক্তব্য রাখার কথা।

আগামী ৬ ডিসেম্বর পর্যন্ত রাজ্যের পুর ও নগর নির্বাচন সামনে রেখে জনসভায় বক্তা হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

এবারই প্রথম বিজেপি ত্রিপুরার পুর ও নগর নির্বাচনে সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়েছে। এখন দেখার বিষয় এই গৈরিক দল ত্রিপুরার মতো কট্টর বামফ্রন্ট শাসিত রাজ্যে কোনো প্রভাব ফেলতে পারে কিনা।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।