ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলির নির্বাচনী সমাবেশ

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
ত্রিপুরায় বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলির নির্বাচনী সমাবেশ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার পুর ও নগর নির্বাচনের প্রচারে এসে ধর্মনগর, কুমারঘাট ও আমবাসারের পর রাজধানী আগরতলায় সভা করলেন চলচ্চিত্র অভিনেত্রী বিজেপির নেত্রী রূপা গাঙ্গুলি। টেলিভিশনের মহাভারত ধারাবাহিকের দ্রৌপদী চরিত্রের এই অভিনেত্রী সম্প্রতি রাজনীতিতে যোগ দিয়েছেন।



শনিবার(০৫ ডিসেম্বর) ত্রিপুরা রাজ্যের ঊনকোটি জেলার কুমারঘাট ও ধলাই জেলার আমবাসারের পর সন্ধ্যায় আগরতলায় নির্বাচনী জনসভায় বক্তব্য দেন রূপা। তিনি বলেন, রাজনীতিতে এসে নতুন করে মানুষের সঙ্গে পরিচয় হচ্ছে, নতুন করে মানুষকে চিনতে পারছি।

ত্রিপুরার বামফ্রন্ট সরকার সম্পর্কে নিজের অভিমত ব্যক্ত করতে গিয়ে রূপা গাঙ্গুলী বলেন, স্বাধীনতার ৭০ বছর পেরিয়ে গেলেও এখানকার মানুষ পানের জন্য এক গ্লাস পরিস্কার জল পান না। এখানকার শহরাঞ্চলের রাস্তাঘাটও নোংরা। মৌলিক যে সকল পরিষেবা জনগনকে দেওয়া প্রয়োজন তা দেওয়া হচ্ছে না শুধুমাত্র রাজনীতি করার জন্য।

রূপা আগরতলাবাসীর প্রশ্ন করেন, কেন্দ্রে বিজেপি সরকার ক্ষমতায় বসার পর ১৮ মাসে ১৮ জন মন্ত্রী ত্রিপুরায় এসেছেন। কেন্দ্রে অন্য দলের সরকার থাকাকালে এমন করে কেন্দ্রীয় মন্ত্রীরা ত্রিপুরায় এসেছিলেন কি?

রূপা গাঙ্গুলী ছাড়াও সভায় উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি সুধীন্দ্র দাশগুপ্তসহ আগরতলা পুর নিগমের ৪৯টি ওয়ার্ডের ৪৯ জন প্রার্থী।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৫
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad