ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

খাস জমি উদ্ধারের দাবিতে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ-মিছিল

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৬
খাস জমি উদ্ধারের দাবিতে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ-মিছিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরা রাজ্যের বিরোধীদল তৃণমূল কংগ্রেসের অভিযোগ রাজ্যের বিভিন্ন এলাকায় খাস জমির ওপর বেআইনিভাবে ক্ষমতাসীন সিপিআই (এম) দলসহ তাদের বিভিন্ন শাখা সংগঠন কার্যালয় গড়ে তুলেছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) এসব অবৈধ দখল করা জায়গার ওপর থেকে ক্ষমতাসীন ও তাদের শাখা সংগঠনগুলোর কার্যালয় ভেঙে ফেলার দাবিতে আগরতলায় এক বিক্ষোভ-মিছিল ও ডেপুটেশন কর্মসূচি পালন করে তৃণমূল কংগ্রেস।

রাজধানীর শিশু উদ্যান সংলগ্ন ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস ভবনের সামনে থেকে মিছিলটি বের করেন দলের নেতাকর্মী ও সমর্থকরা। যা রাজধানীর বিভিন্ন রাজপথ প্রদক্ষিণ করে পশ্চিম জেলার প্রশাসকের (ডিএম) কার্যলয়ের সামনে এসে শেষ হয়।

সেখান থেকে দশজনের এক প্রতিনিধিদল পশ্চিম জেলার ডিএম মিলিন্দ রামটেকের সঙ্গে দেখা করে এই বেআইনিভাবে দখল করা জমি উদ্ধারের দাবি জানান।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন- ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান রতন চক্রবর্তী, বিধায়ক সুদীপ রায় বর্মণসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, আগস্ট  ১৬, ২০১৬
জিসিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।