ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

কলকাতা সিটির জয়ে উচ্ছ্বাস ত্রিপুরায়ও

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
কলকাতা সিটির জয়ে উচ্ছ্বাস ত্রিপুরায়ও

আগরতলা (ত্রিপুরা): কলকাতা সিটি নির্বাচনে তৃণমূল কংগ্রেস দলের সাফল্যের উচ্ছ্বাস এসে পড়লো ত্রিপুরাতেও।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) শেষ খবর পাওয়া পর্যন্ত কলকাতা সিটির ১৪৪টি ওয়ার্ডের মধ্যে তৃণমূল ১৩৪, বিজেপি ৩, বামফ্রন্ট ২, কংগ্রেস ২ এবং অন্যদের দখলে গেছে ৩টি ওয়ার্ড।

যদিও নির্বাচন কমিশন এই ফলাফল চূড়ান্ত অনুমোদন দেয়নি।

তবে বিজয়ের খবর আগরতলা এসে পৌঁছাতেই উদযাপনের উপলক্ষ দেখা যায় তৃণমূল শিবিরে। দলের নেতাকর্মীরা রাজধানীর বনমালীপুর এলাকার দলীয় ক্যাম্প অফিসে জড়ো হয়ে হোলি খেলায় মেতে ওঠেন। একে অপরকে সবুজ আবির মাখিয়ে দেন। সেই সঙ্গে করেন মিষ্টি মুখ। পথচারীদের মধ্যেও মিষ্টি বিতরণ করা হয়।  

এদিনের উদযাপনে উপস্থিত ছিলেন দলের পশ্চিমবঙ্গের নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়, ত্রিপুরা রাজ্যের নেতা সুবল ভৌমিকসহ অন্যান্য নেতাকর্মীরা।  

এ প্রসঙ্গে রাজীব বন্দ্যোপাধ্যায় বাংলানিউজকে বলেন, পশ্চিমবঙ্গ সিটি নির্বাচনে পুরনো সব রেকর্ড ভেঙে দিয়ে তৃণমূল কংগ্রেস আরও বেশি আসন নিয়ে জয়ী হয়েছে। এই আনন্দ উদযাপনে শামিল হয়েছে ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস। পাশাপাশি রাজ্যবাসীকে দলের পক্ষ থেকে আশ্বস্ত করা হচ্ছে- যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে মানুষ একের পর এক বিধানসভা নির্বাচনে তাকে জয়ী করেছেন, সিটি নির্বাচনে জয়ী করেছেন, ঠিক সেইভাবে তৃণমূল কংগ্রেস চাইছে ত্রিপুরার প্রতিটি ঘরে উন্নয়নের জোয়ার পৌঁছে দিতে।

এদিন ২০২৩ সালের নির্বাচনে রাজ্যে তৃণমূল কংগ্রেস দলের সরকার প্রতিষ্ঠার শপথ নেন নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ২১ ডিসেম্বর, ২০২১
এসসিএন/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa