ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় আবারও নাইট কারফিউ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
ত্রিপুরায় আবারও নাইট কারফিউ

আগরতলা (ত্রিপুরা): কোভিড সংক্রমণ বাড়ায় ত্রিপুরা রাজ্যজুড়ে আবারও নাইট কারফিউ জারি করা হয়েছে। রোববার (৯ জানুয়ারি) সাপ্তাহিক ছুটির দিনে রাজ্যে কোভিড আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ায় ২০৬ জনে।

সংক্রমণের হার বাড়ায় রাজ্য সরকারের পক্ষ থেকে নাইট কারফিউর সিদ্ধান্ত নেওয়া হয়।

রাতে জরুরি ভিত্তিতে রাজ্যের তথ্য ও সংস্কৃতি দপ্তর মন্ত্রী সুশান্ত চৌধুরী মহাকরণে এক সংবাদ সম্মেলন জানান, আগামী সোমবার (১০ জানুয়ারি) স্থানীয় সময় রাত ৯টা থেকেই শুরু হচ্ছে নাইট কারফিউ, তা চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত কারফিউ জারি থাকবে।

মন্ত্রী বলেন, কারফিউ চলাকালীন আগের মতো করেই জারি থাকবে বিধিনিষেধ। এছাড়া নাইট কারফিউ ছাড়াও দিনের অন্যান্য সময়গুলোতে প্রয়োজন না থাকলে কেউ ঘর থেকে না বেরোনোর পরামর্শও দেন তিনি।

মন্ত্রী বলেন, জরুরি ভিত্তিতে যদি বের হতেই হয় তবে তাকে বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধান করাসহ কোভিড বিধি মেনে চলতে হবে। আক্রান্তের সংখ্যা বাড়লেও আপাতত এটি কোভিডের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নয় বলে জানানো হয়েছে।

ইংরেজি নববর্ষের প্রথম দিন থেকে ত্রিপুরায় কোভিড সংক্রমণের হার বাড়ছিল। গত তিন দিনে সংক্রমণের হার আরও বাড়ে।

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
এসসিএন/এমইউএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa