ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শরিয়াহ ভিত্তিক জীবন বীমা সেবায় আকিজ তাকাফুলের শ্রেষ্ঠত্ব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জুন ৮, ২০২৩
শরিয়াহ ভিত্তিক জীবন বীমা সেবায় আকিজ তাকাফুলের শ্রেষ্ঠত্ব

বাংলাদেশ জীবন বীমা খাতে শরিয়াহ সম্মত বীমা পরিষেবার লক্ষ্য নিয়ে ২০২১ সালে আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স পিএলসি তার কার্যক্রম শুরু করে।

আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স পিএলসি পঞ্চম প্রজন্মের প্রগতিশীল জীবন বীমা কোম্পানী অত্যন্ত আস্থার সঙ্গে গ্রাহকদের জীবনের ঝুঁকি ব্যবস্থাপনা এবং আর্থিক নিরাপত্তা পরিষেবা দিয়ে থাকে।

আকিজ তাকাফুল প্রতিষ্ঠানটি সবার জন্য ঐক্য, সহযোগিতা ও পারস্পরিক সংহতির নীতির ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং গ্রাহকদের সঙ্গে দীর্ঘমেয়াদী, নির্ভরযোগ্য এবং শরিয়াহ সম্মত ঝুঁকি ব্যবস্থাপনার সম্পর্কে বিশ্বাস করে।

‘তাকাফুল’ এক ধরনের ইসলামী বীমা সেবা ব্যবস্থা যা পারস্পরিক সহযোগিতা এবং অংশীদারিত্ত্বের নীতির ওপর ভিত্তি করে কার্যক্রম পরিচালনা করে। আর তাই আকিজ তাকাফুলের বীমা পরিকল্পসমূহ গ্রাহকের আর্থিক সুরক্ষা দেওয়ার জন্য এমনভাবে পরিকল্পনা করা হয়েছে যা শরিয়াহ ভিত্তিক আর্থিক কার্যক্রম পরিচালনা বিধি বিধানের সঙ্গে সঙ্গতিপূর্ণ।

বীমা পরিকল্পনার সঙ্গে সম্পৃক্ত সব সুবিধা সম্পৰ্কে সঠিক তথ্য সরবরাহের মাধ্যমে আকিজ তাকাফুল স্বচ্ছতার সাথে তার গ্রাহকদের সুদমুক্ত বীমা সেবা দেওয়ায় বদ্ধপরিকর।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।