ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

সেলিম আর এফ হোসেন এবিবির চেয়ারম্যান পুনর্নির্বাচিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
সেলিম আর এফ হোসেন এবিবির চেয়ারম্যান পুনর্নির্বাচিত

ঢাকা: ব্যাংকের প্রধান নির্বাহীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশ লিমিটেডের (এবিবি) ২০২৪-২৫ মেয়াদের জন্য চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন ব্র্যাক ব্যাংক পিএলসি-এর ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন।

২৩ ডিসেম্বর ঢাকায় এবিবি-এর ২৬তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সোমবার (২৫ ডিসেম্বর) এ তথ্য জানিয়েছে এবিবি।

নির্বাচিত তিনজন ভাইস চেয়ারম্যান হলেন—ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির এমডি অ্যান্ড সিইও মোহাম্মদ মনিরুল মওলা, সিটি ব্যাংক পিএলসির এমডি অ্যান্ড সিইও মাসরুর আরেফিন এবং ডাচ-বাংলা ব্যাংক পিএলসি-এর এমডি অ্যান্ড সিইও আবুল কাশেম মো. শিরিন।

এবিবির সদস্যরা আরও দুজন কর্মকর্তা নির্বাচিত করেছেন। তারা হলেন—নতুন সেক্রেটারি জেনারেল প্রাইম ব্যাংক পিএলসি-এর এমডি অ্যান্ড সিইও হাসান ও. রশীদ এবং ট্রেজারার মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের এমডি অ্যান্ড সিইও মো. আহসান-উজ জামান।

১৬ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত বোর্ড অব গভর্নরস ১ জানুয়ারি ২০২৪ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবে।

ব্র্যাক ব্যাংক পিএলসির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেনের নেতৃত্বে বোর্ড এবিবির মিশন ও লক্ষ্যগুলোকে সামনের দিকে এগিয়ে নিয়ে ব্যাংকিং খাতে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখতে চায় বলে জানান এবিবি কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
জেডএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।