ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ফতুল্লায় বসুন্ধরার এলপিজি ও ফুড ডিস্ট্রিবিউশন পয়েন্ট উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
ফতুল্লায় বসুন্ধরার এলপিজি ও ফুড ডিস্ট্রিবিউশন পয়েন্ট উদ্বোধন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড ও বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিস্ট্রিবিউশন পয়েন্টের উদ্বোধন করা হয়েছে।  

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে ফতুল্লার ধর্মগঞ্জ পাকাপুল এলাকায় মেসার্স খান ট্রেডার্সে এ ডিস্ট্রিবিউশন পয়েন্ট উদ্বোধন করা হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে মেসার্স খান ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মিসেস ফারহানা সুলতানা, বসুন্ধরা এলপিজি গ্যাসের এজিএম মো. নুর কুতুব উল আলম, ডিএসএম মো. রোকনুজ্জামান, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এজিএম কাজী মনিরুজ্জামান মনির, এজিএম মো. রফিকুল ইসলাম মিয়া, ম্যানেজার (অ্যাডমিন) মামুন হক, ম্যানেজার (ডিস্ট্রিবিউশন) মো. আবু তাহের, ডিভিশনাল ম্যানেজার (ঢাকা সাউথ) পিযুষ সাহা, এরিয়া সেলস ম্যানেজার (নারায়ণগঞ্জ) আসাদুজ্জামান, কর্মকর্তা মো. রায়হান, মো. বুলবুল, মো. জাকির হোসেন প্রমুখ।  

এছাড়া অনুষ্ঠানে স্থানীয় এনায়েতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামানসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সকাল থেকে ডিস্ট্রিবিউশন পয়েন্ট উদ্বোধন উপলক্ষে ফতুল্লার বিভিন্ন এলাকার ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত হন। এ সময় সবাইকে নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপই প্রথম দেশের কল্যাণে বেসরকারি খাতে এলপি গ্যাস উৎপাদন শুরু করে। ২৫ বছর ধরে এলপি গ্যাস সিলিন্ডারের গুণমান বজায় রেখে কোম্পানিটি লাখ লাখ পরিবারের আস্থা অর্জন করেছে। একইভাবে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডও গ্রাহকদের আস্থা অর্জন করে পুরোদমে এগিয়ে চলছে। আমরা এখন নিশ্চিত যে গ্রাহকরা আমাদের পণ্যগুলোতে আস্থা রেখেছে এবং রাখবে। গ্রাহকদের ঘরে ঘরে এলপি গ্যাস পৌঁছানোর জন্য দেশের সব গুরুত্বপূর্ণ স্থানে আমরা ডিস্ট্রিবিউটর পয়েন্ট স্থাপন করে যাচ্ছি।  

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।