ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

পাকুন্দিয়ায় এক্সিম ব্যাংকের ৯৬তম শাখা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৫
পাকুন্দিয়ায় এক্সিম ব্যাংকের ৯৬তম শাখা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেডের ৯৬তম শাখা শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (সেপ্টেম্বর ১৭, ২০১৫) পাকুন্দিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।



এতে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ম. মাহফুজুর রহমান, পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোশারফ হোসেন খান এবং পৌরসভা মেয়র অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি বলেন, এক্সিম ব্যাংক ইতোমধ্যেই দেশের ব্যাংকিং সেক্টরে একটি শক্তিশালী অবস্থান তৈরি করে নিয়েছে।

তিনি পাকুন্দিয়ায় ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণে ভূমিকা রাখার জন্য এক্সিম ব্যাংকের প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ম. মাহফুজুর রহমান পাকুন্দিয়াকে কৃষি অঞ্চল উল্লেখ করে এক্সিম ব্যাংককে কৃষিতে বিনিয়োগের পরামর্শ দেন এবং সিএসআর কার্যক্রমে এক্সিম ব্যাংককে শ্রেষ্ঠ ব্যাংক হিসেবে অভিহিত করেন।

সভাপতির বক্তব্যে হায়দার আলী মিয়া ব্যাংকের দৃঢ় আর্থিক অবস্থান, গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবা সম্পর্কে আলোচনা করেন। একইসঙ্গে তিনি সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন পদক এবং স্বীকৃতির বিষয় তুলে ধরে স্থানীয় ব্যবসায়ীদের এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার রুমী এহসানুল হকসহ প্রধান কার্যালয়ের নির্বাহী ও এলাকার গণ্যমান্য ব্যক্তি।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।