ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

দেবীদ্বারে মার্সেল’র শো-রুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৫
দেবীদ্বারে মার্সেল’র শো-রুম উদ্বোধন

ঢাকা: কুমিল্লার দেবীদ্বার উপজেলার রহমানিয়া সুপার মার্কেটে উদ্বোধন করা হয়েছে দেশিয় ব্র্যান্ড মার্সেল’র এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম ‘অন্তরঙ্গ ইলেক্ট্রনিক্স’।

মঙ্গলবার (২৪ নভেম্বর) মার্সেল’র সিনিয়র উপ-পরিচালক ফিরোজ আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



এ শো-রুমের উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

শো-রুম উদ্বোধনের পর তিনি বলেন, মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমান শীর্ষস্থানীয় ব্র্যান্ডের মধ্যে অন্যতম। গুণেমানে অনন্য বলেই মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে। খুব শিগগিরই মার্সেল ব্র্যান্ড বিশ্বের ইলেকট্রনিক্স বাজারে স্থান করে নেবে।

বিজ্ঞপ্তি বলা হয়, নতুন এই শো-রুমে পাওয়া যাবে মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল ও হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মার্সেল’র পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর, মার্কেটিং বিভাগের সিনিয়র সহকারী পরিচালক (হেড অব মার্সেল সাউথ) শামীম আল মামুন, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ হাবীবুর রহমান, দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী হাজি মো. বশির মোল্লা, ডিস্ট্রিবিউটর মো. হুমায়ুন কবীর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৫
আরএইচএস/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।