ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা সিটিতে দেশী দশের শীত ও বিজয় উৎসব উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
বসুন্ধরা সিটিতে দেশী দশের শীত ও বিজয় উৎসব উদ্বোধন

ঢাকা: রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলে ‘দেশী দশ’র মাসব্যাপী শীত ও বিজয় উৎসবের উদ্বোধন করা হয়েছে। সারাদেশে এ উৎসবে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত দেশীয় পোশাকের প্রদর্শনী করা হবে।



বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা সিটি শপিংমলের লেভেল-৭’এ দেশী দশের আয়োজনে এ উৎসবের উদ্বোধন করেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

এ সময় বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন উপদেষ্টা ও শপিংমলের ইনচার্জ টি আই এম লতিফুল হোসেন উপস্থিত ছিলেন। এতে শুভেচ্ছা বক্তব্য দেন নিপুণের উদ্যোক্তা আশরাফ রহমান ফারুক।

অনুষ্ঠানে মন্ত্রী রাশেদ খান মেনন বলেন, আমরা সাত কোটি মানুষ থেকে ১৬ কোটি হয়েছি। দেশে উৎপাদিত ফসল ১৬ কোটি মানুষের খাদ্য পূরণ করে তারপরও তা বিদেশে রফতানি করছি।

তিনি বলেন, বাংলাদেশের পোশাক বিদেশে অনেক সুনাম অর্জন করেছে। আমাদের নারীদের হাতের তৈরি পোশাক রফতানি আমাদের কাছে আনন্দের ব্যাপার।

দেশীয় পোশাক নিয়ে দেশী দশ ফ্যাশন শো’র আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান মন্ত্রী মেনন।

উদ্বোধনী অনুষ্ঠানে দেশী দশ’র বিভিন্ন পোশাক নিয়ে এক ফ্যাশন শো অনুষ্ঠিত হয়।

আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত বসুন্ধরা সিটি শপিংমল দেশী দশ চত্বর, গুলশান চত্বর, চট্টগ্রাম ও সিলেট দেশী দশ চত্বরে লাল-সবুজের পোশাক প্রদর্শনী চলবে বলে আয়োজকরা জানান।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৫
টিএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।