ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

উত্তরা প্রবর্তন সিটি’র প্লটবুকিং এর অফারে ব্যাপক সাড়া!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
উত্তরা প্রবর্তন সিটি’র প্লটবুকিং এর অফারে ব্যাপক সাড়া! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) চলমান পাওয়ার, সোলার, রিয়েল এস্টেট ও কন-এক্সপো প্রদর্শনীতে ব্যাপক সাড়া ফেলেছে উত্তরা প্রর্বতন সিটি’র অফার। প্লট বুকিং দিলেই উপহার হিসেবে মিলছে ল্যাপটপ।

এই সুযোগ পেতে আসতে হবে প্রর্দশনীতে অবস্থিত উত্তরা প্রবর্তন সিটির স্টলে। আজ সন্ধ্যায় শেষ হবে প্রর্দশনী।

অফার প্রসঙ্গে উত্তরা প্রর্বতন সিটির সিনিয়র অ্যাসিসট্যান্স ম্যানেজার (মার্কেটিং ও সেলস) শাকিল হাসান জানালেন, রাজধানীর উত্তরা মডেল টাউনের ১০ নম্বর সেক্টরের একেবারে কাছেই অবস্থিত ‘উত্তরা প্রর্বতন সিটি'। প্লটের টাকা পরিশোধের সঙ্গে সঙ্গে ক্রেতাদের হাতে বুঝিয়ে দেয়া হচ্ছে প্লট।

প্রদশর্নীতে দেয়া ছাড় প্রসঙ্গে তিনি বলেন, ‘গ্রাহকের সন্তুষ্টির কথা মাথায় রেখে আমরা আলোচনা সাপেক্ষে প্রকৃত দামের চেয়ে প্রদর্শনীতে মূল্য ছাড় দিচ্ছি। ’

স্টলের মূল দায়িত্বে থাকা উত্তরা প্রর্বতন সিটি'র এ কর্মকর্তা জানান, রাজধানী উন্নয়ন করপোরেশনের (রাজউক) ১২০ ফুট মহাসড়কের পাশে নিরাপদ স্বাচ্ছন্দ্যময় সবুজ নির্মল পরিবেশে উত্তরা প্রর্বতন সিটিকে স্বপ্নের নগরী হিসেবে গড়ে তোলা হয়েছে। এটি হবে আগামী প্রজন্মের ভবিষ্যৎ ঠিকানা ও আভিজাত্যের প্রতীক।
 
শাকিল হাসান জানান, সরকারি সব ধরনের সনদ উত্তরা প্রবর্তন সিটির রয়েছে। এর ফলে গ্রাহকরা নিশ্চিন্তে প্লট কিনতে ও বুকিং দিতে পারেন। এখন যারা এককালীন প্লট নেবেন তারা এখনই বাড়ি তৈরি করতে পারবেন।
 
এই কর্মকর্তা আরও বলেন, ২০১৩ সালে যাত্রা শুরু করে উত্তরা প্রবর্তন সিটি। ইতিমধ্যে আমরা  স্বচ্ছতা ও মানসম্মত সেবা দিয়ে গ্রাহকের মন জয় করতে পেরেছি। ৬শ’ বিঘা জমির ওপর এ প্রতিষ্ঠানের প্রকল্প। এর শতকরা ৬০ ভাগই জমি নিজেদের। এখানে মোট প্লট রয়েছে এক হাজার ৭৪৭টি।

এদিকে প্রদর্শনীর শেষ দিন শনিবার সকাল থেকেই উত্তরা প্রবর্তন সিটির স্টলে দর্শনার্থীদের ভিড় দেখা গেছে। সবাই এ সিটির বিভিন্ন অফার ও সেবা সম্পর্কে তথ্য নিচ্ছেন। এছাড়া স্টলে রয়েছে এক ঝাঁক তরুণ কর্মী, যারা দর্শনার্থীদের বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করছেন। স্টলের এমন সেবায় দর্শনার্থীরাও সন্তুষ্ট।
 
বিস্তারিত জানার জন্য ০১৭০৭৩০৩৩০৩ এই নম্বরে যোগাযোগ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
একে/আরআই

** ন্যাশনাল পলিমারে নতুন গৃহস্থালি পণ্য
** ভবন নির্মাণের নানা উপকরণের প্রদর্শনী বসুন্ধরায়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।