ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পবিত্র ঈদে মিলাদুন্নবীতে চট্টগ্রাম সমিতি-ঢাকা’র দোয়া

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
পবিত্র ঈদে মিলাদুন্নবীতে চট্টগ্রাম সমিতি-ঢাকা’র দোয়া ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে দিনব্যাপী দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে চট্টগ্রাম সমিতি-ঢাকা।

শুক্রবার (২৫ ডিসেম্বর) রাজধানীর ৩২, তোপখানা রোডে চট্টগ্রাম ভবন মিলনায়তনে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও মোনাজাত-এর অনুষ্ঠিত হয়।



মোনাজাত পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মওলানা ড. সৈয়দ মুহাম্মদ এমদাদ উদ্দীন।

মাহফিলে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি ও সাবেক জাতীয় সংসদ সদস্য লায়লা সিদ্দিকী, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মুখ্য সচিব মো. আবদুল করিম, ট্রাস্টি বোর্ডের সদস্য ও সাবেক মন্ত্রী পরিষদ সচিব মো. আবু সোলায়মান চৌধুরী, সাবেক সচিব আবদুল করিম, বিচারপতি মো. আবদুস সালাম মামুন, সাবেক সভাপতি মো. জাহাঙ্গীর আলম খান, আবু আলম চৌধুরী, রেজাউল হক চৌধুরী মুশতাক, ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন কমিটির আহ্বায়ক মো. মহিউল ইসলাম মহিম ও সদস্য সচিব মোহাম্মদ নাছের (নাছির)।

দোয়া মাহফিল সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দীন খান।

এছাড়াও নির্বাহী কমিটির সহ-সভাপতি সুলতান মাহমুদ, মোজাম্মেল হক চৌধুরী, মো. শাহেদ জালাল চৌধুরী, ইঞ্জিনিয়ার এম. এমদাদুল ইসলাম, অর্থ সম্পাদক নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা ইকবাল চৌধুরী (মুকুল), স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, আন্তর্জাতিক সম্পাদক মো. ফরিদুল আলম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নাসরীন সিদ্দিকা লিনা, নির্বাহী সদস্য মোহাম্মদ শাহাজাহান (মন্টু), মঞ্জুর-এ-এলাহী মো. ইকবাল, নূর মোহাম্মদ, নবনির্বাচিত সদস্য মোহাম্মদ মনসুর আলী চৌধুরী, মো. মামুনুর রশীদ রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।