ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

জীবন বিমার হাল-হকিকত জানতে এমডিদের তলব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
জীবন বিমার হাল-হকিকত জানতে এমডিদের তলব

ঢাকা: গত বছর জীবন বিমা কোম্পানিগুলোর হাল-হকিকত জানতে ব্যবস্থাপনা পরিচালকদের (এমডি) ডেকেছে বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।

এমডিদের আগামী ১৫ জানুয়ারি (রোববার) থেকে ১৯ জানুয়ারির (বৃহস্পতিবার) মধ্যে এই পাঁচদিন আইডিআরএ’তে গিয়ে কোম্পানির ২০১৬ সালের ব্যবসা-বাণিজ্য, খরচ ও আয়-ব্যয়সহ সার্বিক অবস্থা জানাতে হবে।

আইডিআরএ’র বোর্ড রুমে অনুষ্ঠিত সভায়, কোম্পানির এমডি ছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

আইডিআরএ পক্ষে প্রতিষ্ঠানের চেয়ারম্যান, সদস্য এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন। সপ্তাহব্যাপী বৈঠকের প্রথমদিন অংশগ্রহণ করবে ছয়টি কোম্পানি। পরের দিনগুলোতে সাতটি করে কোম্পানি তাদের হাল-চিত্র জানাবে।
 
কোম্পানিগুলো হচ্ছে, পপুলার লাইফ, জীবন বিমা করপোরেশন, ফারইস্ট ইসলামী, পদ্মা ইসলামী, গোল্ডেন, সন্ধানী, প্রগতি, সানফ্লাওয়ার, সানলাইফ, প্রাইম ইসলামী, মেঘনা, ডেলটা, রূপালী, হোমল্যান্ড, প্রোগ্রেসিভ, বায়রা ও ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সসহ মোট ৩১টি প্রতিষ্ঠান।
 
বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করছেন আইডিআরএ’র সদস্য ও মুখপাত্র জুবের আহমেদ খান। তিনি বলেন, ২০১৬ সালের জীবন বিমা কোম্পানির সার্বিক অবস্থা এবং মূল্যায়নের লক্ষ্যে এমডিদের সঙ্গে বৈঠক করা হবে। বৈঠকে তাদের সমস্যা এবং নতুন পরিকল্পনা জানা হবে।

বাংলাদেশ সময়: ০৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৭
এমএফআই/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa