ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

সারাদেশে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু সোমবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
সারাদেশে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু সোমবার উন্নয়ন মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন/ছবি-বাংলানিউজ

ঢাকা: ঢাকাসহ সারাদেশে সোমবার (০৯ জানুয়ারি) থেকে উন্নয়ন মেলা শুরু হবে।

বোরবার (০৮ জানুয়ারি) বিকেলে রাজধানীর জাতীয় শিল্পকলা একাডেমিতে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ কথা জানান ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন।

তিনি বলেন, ঢাকা জেলা প্রশাসনের আয়োজনে শিল্পকলা একাডেমি চত্বরে এ মেলা অনুষ্ঠিত হবে।

মেলায় দেশের সব মন্ত্রণালয়, সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী, পুলিশ, আনসার, অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পৃথক পৃথক স্টল মিলিয়ে মোট ৮০টি স্টল থাকবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেলার শুরুর দিনে বিকেল ৩টায় তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মেলার উদ্বোধন করবেন।

পরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কাম‍াল শিল্পকলা একাডেমিতে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করবেন। এছাড়া এদিন সকাল ১০টায় ৠালির আয়োজন করা হয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মুজিবর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মামুন, মোহাম্মদপুর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) তোফাজ্জল হোসেন ও রমনা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৭

এমএ/এএটি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa