ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

‘বসুন্ধরা এলপি গ্যাসই নিরাপদ ও ঝুঁকিমুক্ত’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
‘বসুন্ধরা এলপি গ্যাসই নিরাপদ ও ঝুঁকিমুক্ত’ বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানকে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন এলপি গ্যাসের পরিবেশকরা

খুলনা: বাজারে একমাত্র বসুন্ধরা গ্রুপের এলপি গ্যাসই নিরাপদ ও ঝুঁকিমুক্ত বলে জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। তিনি বলেন, বসুন্ধরার এলপি গ্যাস নিরাপদ রাখতে ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয়। এতে দুর্ঘটনার কোনো আশঙ্কা থাকে না। যে কারণে পরিবেশ ও গ্রাহকবান্ধব গ্যাস হিসেবে পরিচিত বসুন্ধরা গ্যাস।

রোববার (১৫ জানুয়ারি) সকালে খুলনার হোটেল সিটি ইন-এ বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতা করেন তিনি।

বসুন্ধরার সাফল্যে সবার সহযোগিতা রয়েছে জানিয়ে প্রত্যন্ত অঞ্চলে বসুন্ধরা এলপি গ্যাসের সহজপ্রাপ্তি নিশ্চিত করার ওপর জোর দেন সাফিয়াত সোবহান।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান আরও বলেন, বাজারে সুস্থ প্রতিযোগিতা থাকা ভালো। এতে নিজের অবস্থান সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যায়। এক থেকে দেড় মাসের মধ্যে বাজারে বোতলের কোনো সংকট থাকবে না। এশিয়ার দ্বিতীয় বৃহত্তম ফিলিং মেশিন স্থাপন করেছে বসুন্ধরা গ্রুপ। যা প্রতি ঘণ্টায় ৪ হাজার ৫শ’বোতল বাজারজাতকরণে সক্ষম।

এর আগে প্রধান অতিথিকে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস মীর টি. আই. ফারুক রিজভী, হেড অব মার্কেটিং এম এম জসিম উদ্দিন,  হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহাবুব আলম, ডিজিএম অপরেশন অ্যান্ড প্ল্যানিং জাকারিয়া জালাল, এজিএম সেলস হাবিবুর রহমান, সেক্রেটারি টু অনারেবল ভাইস চেয়ারম্যান মো. শরীফুল ইসলাম।

পরিবেশক কনফারেন্সে বসুন্ধরা গ্যাসের বিভিন্ন পর্যায়ের পরিবেশকরা অংশ নিয়ে তাদের মতামত তুলে ধরেন।

এর আগে শনিবার (১৪ জানুয়ারি) খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ, যশোর, চুয়াডাঙ্গা, মেহেরপুর, মাগুরা, সাতক্ষীরা, বাগেরহাটের ডিস্ট্রিবিউটরদের সঙ্গে কীভাবে সহজে বসুন্ধরার গ্যাস সরবরাহ করা যায় এবং ব্যবসা সম্প্রসারণ করা যায় সে বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা মতবিনিময় করেন।

বাংলাদেশ সময়:  ১৪০১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৬
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa