ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

দুরন্ত বাইসাইকেলে ২০ শতাংশ মূল্য ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
দুরন্ত বাইসাইকেলে ২০ শতাংশ মূল্য ছাড় বাণিজ্য মেলায় বাইসাইকেল প্যাভিলয়নে ক্রেতাদের ভিড়, ছবি, মিথুন

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ক্রেতাদের আকৃষ্ট করতে প্রতিটি বাইসাইকেলে ৫ থেকে ২০ শতাংশ মূল্যছাড়ও দেওয়া হচ্ছে।

মেলায় প্রিমিয়াম প্যাভিলিয়ন নম্বর- ৪ এ পাওয়া যাচ্ছে এ বাইসাইকেল।   দোতালা প্যাভিলিয়নটিতে বিভিন্ন রং ও ডিজাইনের বাইসাইকেল সাজিয়ে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সরেজমিনে প্যাভিলিয়নটি ঘুরে দেখা যায়, ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে নতুন সব ডিজাইনের বাইসাইকেল দিয়ে প্যাভিলিয়নটি সাজানো হয়েছে।

বাণিজ্য মেলা উপলক্ষে ১০টি নতুন ডিজাইনের বাইসাইকেলসহ সব মিলিয়ে মোট ৩২ টি ডিজাইনের সাইকেল নিয়ে এসেছে দুরন্ত। এছাড়া শিশুদের জন্য ৫টি নতুন ডিজাইনের সাইকেল রয়েছে দুরন্তের প্যাভিলিয়নে। প্রাপ্ত বয়সীদের জন্য আনা দুরন্তের প্রতিটি বাইসাইকেল বিক্রি হচ্ছে সর্বোচ্চ ১৯ হাজার ৫০৩ টাকা থেকে শুরু করে সর্বনিন্ম ৭ হাজার ৩২০ টাকায়। এছাড়া শিশুদের জন্য আনা দুরন্তের প্রতিটি বাইসাইকেল সর্বোচ্চ ৭ হাজার ৩২০ টাকা থেকে শুরু করে সর্বনিন্ম ২ হাজার ৩১৭ টাকায় বিক্রি হচ্ছে।
মেলায় বাইকেল দেখে খুশি বাচ্চারা
 
দুরন্ত বাইসাইকেলের প্যাভিলিয়নে সংশ্লিষ্টদের  সঙ্গে কথা বলে জানা যায়, মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য প্রতিটি সাইকেলে ৫-২০ শতাংশ মূল্য ছাড় দেওয়া হচ্ছে। বাণিজ্য মেলা উপলক্ষে বিনামূল্য হোম ডেলিভারি সেবাও দেওয়া হচ্ছে ক্রেতাদের। এছাড়া ৬ মাসের ওয়ারেন্টটি সেবাও দেওয়া হচ্ছে দুরন্তের প্রতিটি সাইকেলে।      
 
বাণিজ্য মেলায় দুরন্ত বাইসাইকেলের প্রিমিয়াম প্যাভিলিয়নের ব্যবস্থাপক কামাল পারভেজ বাংলানিউজকে বলেন, সম্পূর্ণ দেশীয় প্রযুক্তিতে আমাদের বাইসাইকেলগুলো তৈরি করা হয়। দেশীয় প্রযুক্তিতে তৈরি হয় বলে আমরা সবচে কম দামে বাংলাদেশে বাইসাইকেল বিক্রি করি। এখন পর্যন্ত বাণিজ্য মেলায় আমাদের কেনা-বেচা ভালো হচ্ছে। আশা করি মেলার বাকি দিনগুলোতেও কেনা বেচা ভালো হবে।  
 
বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা  জানুয়ারি ১৯,২০১৭
এমএ/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa