ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ব্যাংক এশিয়ার এটিএম লেনদেন বন্ধ, গ্রাহকের ভোগান্তি 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৮
ব্যাংক এশিয়ার এটিএম লেনদেন বন্ধ, গ্রাহকের ভোগান্তি 

ঢাকা: বেসরকারি খাতের ব্যাংক এশিয়া লিমিটেডের অটোমেটেড টেলার মেশিন (এটিএম) লেনদেন সন্ধ্যা ছয়টা থেকে বন্ধ রয়েছে।  ফলে টাকা তুলতে না পেরে ভোগান্তিতে গ্রাহকরা। 

মঙ্গলবার (৩০ অক্টোবর) সন্ধ্যা ৬টা থেকে হঠাৎ করে ব্যাংটির সার্ভার ডাউন হয়ে পড়ায় এ সমস্যার সৃষ্টি হয়েছে। তবে কর্তৃপক্ষ বলছে, অবিলম্বে এ সমস্যার সমাধানে চেষ্টা চলছে।

 

ব্যাংক এশিয়ার গ্রাহকরা বলছেন, হঠাৎ করে দেশজুড়ে সার্ভার ডাউন হয়ে যাওয়ায় ব্যাংকটির কোনো এটিএম বুথে গিয়েই টাকা তুলতে পারছেন না গ্রাহকরা। এতে চরম বিপাকে পড়েছেন  গ্রাহকরা।  

ব্যাংকটির গ্রাহক মো. আবাদুজ্জামান বাংলানিউজকে জানান, তিনি প্রথমে মালিবাগ এসবি অফিসের বিপরীতের এটিএম বুথে টাকা তোলার চেষ্টা করেন। সেখান থেকে যান মগবাজার ওয়্যারলেস গেট এলাকায়। সেখানেও একই সমস্যার কারণে পরবর্তীতে ইস্কাটন গার্ডেন শাখা গিয়েও টাকা তুলতে পারেননি তিনি।

শুধু আবাদুজ্জামানই নন, তার মতো আরও অনেক গ্রাহকেরই একই অবস্থা।  

বিষয়টি নিয়ে ব্যাংক এশিয়ার কল সেন্টারে যোগাযোগ করা হলে বিকাশ নামের একজন জানান, হঠাৎ করে সার্ভার ডাউন হয়ে যাওয়ায় সন্ধ্যা ছয়টা থেকে দেশজুড়ে এটিএম লেনদেন বন্ধ রয়েছে।

কবে নাগাদ ঠিক হবে জানতে চাইলে তিনি বলেন, রাত সাড়ে আটটার দিকে ঠিক হতে পারে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৮
এসই/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।