ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘ভয়েস অব বিজনেস’ তরুণ উদ্যোক্তা তৈরি করবে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
‘ভয়েস অব বিজনেস’ তরুণ উদ্যোক্তা তৈরি করবে অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের সংগঠন ‘ভয়েস অব বিজনেস’ তরুণ উদ্যোক্তা তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন বাংলাদেশ ব্যাংকের প্রধান অর্থনীতিবিদ ফয়সাল আহমেদ।
 

বুধবার (৩১ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ মিলনায়তনে ‘বিজনেস উইক’ অনুষ্ঠানে তিনি এ অভিমত প্রকাশ করেন।  

‘ভয়েস অব বিজনেস উইক’ শিরোনামে এ অনুষ্ঠানের আয়োজন করে ‘ভয়েস অব বিজনেস ক্লাব’।

এতে নাগরিক টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুন নূর তুষারসহ অনেকে উপস্থিত ছিলেন।
 
ফয়সাল আহমেদ বলেন, ভবিষ্যতে ‘ভয়েস অব বিজনেস’ সংগঠনটিকে ভয়েস অব বাংলাদেশে পরিণত হতে দেখতে চাই। তরুণ প্রজন্মকে এই বিষয়ে আরও উদার, আন্তর্জাতিক ও বড় হতে হবে। আমি মনে করি এই সংগঠনটি তরুণ উদ্যোক্তা তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
 
মিলনায়তনের বাইরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে নিজ উদ্যোগে ব্যবসা শুরু করা উদ্যোক্তাদের অংশগ্রহণে ‘স্টার্ট আপ ফেয়ার’ নামে একটি আয়োজন হয়। এর আগে ২৪ সেপ্টেম্বর বিজনেস উইক উপলক্ষে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ‘রাইটিং কনটেস্ট’ শুরু হয়। পরে সেখান থেকে প্রথম দশজনকে পুরস্কার দেওয়া হয়।  

এছাড়া অনুষ্ঠানে thevob.org নামে একটি ওয়েবসাইটের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪১  ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
এসকেবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।