ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড অ্যান্ড কালচারাল কার্নিভাল ২০২২

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড অ্যান্ড কালচারাল কার্নিভাল ২০২২

ঢাকা: আগামী ৭ থেকে ৯ এপ্রিল পর্যন্ত দেশের অন্যতম বৃহৎ কার্নিভাল বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড অ্যান্ড কালচারাল কার্নিভাল-২০২২ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ওই কার্নিভালে টাইটেল স্পন্সর হিসেবে থাকছে বসুন্ধরা গ্রুপ এবং মিডিয়া পার্টনার হিসেবে কালের কণ্ঠ, নিউজ২৪, বাংলানিউজটোয়েন্টিফোর.কম, ডেইলি সান ও ক্যাপিটাল এফএম৯৪.৮ যুক্ত রয়েছে।



তিন দিনব্যাপী এ কার্নিভালটি আয়োজন করছে ইন্টারকসমিক ট্রাভেল, ট্রেড অ্যান্ড কালচারাল সোসাইটি। কার্নিভালের অর্গানাইজিং পার্টনার হিসেবে যুক্ত আছে হ্যাভেন ট্যুরস অ্যান্ড রিসোর্ট লিমিটেড এবং ফিনিক্স হলিডেজ বিডি।

ওই কার্নিভালে দেশ-বিদেশ থেকে বিভিন্ন এয়ারলাইনস, হোটেল, রিসোর্ট, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, বিনোদন পার্ক, রেস্টুরেন্ট, ফুড সার্ভিস, ট্রান্সপোর্ট এজেন্সি, হসপিটালিটি ম্যানেজমেন্ট, অনলাইন ট্রাভেল ও ট্যুর ম্যানেজমেন্ট, সফটওয়্যার কোম্পানি, আইটি কোম্পানি, ফ্যাশন হাউজ, বুটিক হাউজ, কুটির শিল্প, এসএমই প্রতিষ্ঠান, রিয়েল এস্টেট, গার্মেন্টস, বায়িং হাউজ, ইকমার্স, দেশীয় স্টার্টআপ কোম্পানিসহ বিভিন্ন ব্যবসায়িক, সামাজিক ও সাংস্কৃতিক ক্লাব ও বিভিন্ন সংস্থা অংশ নেবে এবং তাদের পণ্য প্রদর্শন ও তাদের কার্যক্রম তুলে ধরবে।

বাংলাদেশ ছাড়াও ভারত, নেপাল, ভুটান, শ্রীলংকা, মালদ্বীপ, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রতিষ্ঠান অংশ নেবে।

এছাড়া এই কার্নিভালে কনফারেন্স, এক্সিবিশন, কালচারাল প্রোগ্রাম, বিটুবি মিটিং, ওয়ার্কশপ, এবং লিডারশিপ, বিজনেস ও স্টার্টআপ বিষয়ক সেশন, ফট্রোগ্রাফি, ভিডিওগ্রাফি, শিশুদের ড্রয়িং, হামদ-নাত প্রতিযোগিতা, সেহরি ডিনার, র‌্যাফল ড্রসহ বিভিন্ন আকর্ষণীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

কার্নিভালে প্রবেশের জন্য একদিনের টিকিট মূল ৫০ টাকা এবং ৩ দিনের টিকিট মূল্য ১শ টাকা। এন্ট্রি টিকিটে র‌্যাফল ড্র পুরস্কার হিসেবে থাকছে বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার।  

কার্নিভাল সম্পর্কে বিস্তারিত ওয়েবাসাইটে (intercontinentalcarnival.com) জানা যাবে।

প্রয়োজনে যোগাযোগ করা যাবে: ০১৮৯৩-৪২৫৫২৩; ০১৮৯৩-৪২৫৫২৭; ০১৭১১-৩৯০৭৮৮ অথবা [email protected] /[email protected]

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa