ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

খুলনা: খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে।

বুধবার (১৪ ডিসেম্বর) দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, কালো ব্যাজ ধারণসহ গল্লামারী স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

বেলা ১১টায় ইউনিভার্সিটির মিলনায়তনে শহীদ বুদ্ধিজীবী দিবসের তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুল মুমীন নোমানী।

ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. বজলার রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান এস এম কামাল হোসেন।

এছাড়া সভায় আরও উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য পবিত্র কুমার সরকার, সৈয়দ মোহাম্মদ ওবায়দুল্লাহ, সায়েন্স অ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. মো. নওশের আলী মোড়ল, বাণিজ্য অনুষদের ডিন ড. মো. রউফ বিশ্বাস, রেজিস্ট্রার মুহম্মদ শরিফুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নাসিম আহমেদ, প্রক্টর মো. ইনজামাম উল হোসেন, বিভাগীয় প্রধানরা, সহকারী প্রক্টররা, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ