ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জাবিতে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মে ২৩, ২০২৩
জাবিতে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ভাবন কমিউনিটি ক্লিনিককে জাতিসংঘ ‘দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ হিসেবে স্বীকৃতি দেওয়ায় আনন্দ শোভাযাত্রা করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ৷

মঙ্গলবার (২৩ মে) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে প্রধান ফটকে (ডেইরি গেইট) গিয়ে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

সমাবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান লিটন বলেন, প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। দেশের প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছেন তিনি। জাতিসংঘ কমিনিটি ক্লিনিক কে ‘দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ হিসেবে স্বীকৃতি দিয়েছে। শেখ হাসিনার এ অর্জনকে সবাই যখন স্বাগত জানাচ্ছে, তখন কিছু কুচক্রী মহল শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে। আমরা তাদের হুঁশিয়ারি দিয়ে বলতে চাই, কেউ শেখ হাসিনাকে নিয়ে বাজে মন্তব্য করলে তার উপযুক্ত জাবাব ছাত্রলীগ দেবে। আমরা বলে দিতে চাই বাংলাদেশের মাটিতে ওই কুচক্রীদের ঠাঁই নাই।

শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের মৌলিক চাহিদা পূরণ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন৷ শেখ হাসিনার অর্জন পাকিস্তানি প্রেতাত্মাদের সহ্য হয় না। তারা শেখ হাসিনার অর্জনকে মেনে নিতে পারে না। আমারা তাদের বলতে চাই, বাংলার মানুষের কষ্ট নিয়ে তাদের আর খেলতে দেওয়া হবে না। শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ সদা সোচ্চার আছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশকে আমরা উন্নতদেশে পরিণত করবো।

এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, মে ২৩, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।