ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে ছিনতাইয়ের শিকার দুই শিক্ষার্থী

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুন ৯, ২০২৩
জাবিতে ছিনতাইয়ের শিকার দুই শিক্ষার্থী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ক্যাম্পাসের মধ্যেই ছিনতাইয়ের শিকার হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দুই শিক্ষার্থী। তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও দুটি ওয়ালেট ছিনিয়ে নেওয়া হয়।

বৃহস্পতিবার (৮ জুন) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের পুরাতন প্রশাসনিক ভবনের পেছনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীরা হলেন-বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী সুমাইয়া আহমেদ সামিরা এবং আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী ইসরাত জাহান ইরা। তারা উভয়ই বিশ্ববিদ্যালয়ের ৪৭ ব্যাচের শিক্ষার্থী।

ভুক্তভোগী ইসরাত জাহান ইরা বলেন, ‘বৃহস্পতিবার বিকেলে আমি ও সামিরা বিশ্ববিদ্যালয়ের পুরাতন প্রশাসনিক ভবনের পেছনে পাকুতলায় যাই। সেখানে যাওয়ার পর আমরা নিজেদের ছবি তুলছিলাম। ছবি তুলে ফেরার পথে সময় এক ব্যক্তি চাপাতি হাতে আমাদের সামনে এসে দাঁড়ান। এ সময় আমাদের হাতে থাকা দুটি মোবাইল ফোন এবং দুটি পার্স ছিনিয়ে নেন।  

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার প্রধান সুদীপ্ত শাহীন বাংলানিউজকে বলেন, ‘ছিনতাইয়ের ঘটনা যেখানে ঘটেছে সঙ্গে সঙ্গে সেখানে আমাদের নিরাপত্তা শাখার সদস্যরা গেছেন। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি। আমরা ভুক্তভোগীদের থেকে ছিনতাইকারীর বিবরণ নিয়েছি। এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখা সতর্ক আছে৷

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ.স.ম ফিরোজ-উল-হাসান বলেন, নিরাপত্তারক্ষী আমাকে বিষয়টি জানিয়েছে। আমি তখনই তাদেরকে বলেছি ভুক্তভোগীদের কাছ থেকে ছিনতাইকারীর বিবরণ জেনে কোড আইডেন্টিফাই করতে এবং ক্যাম্পাসের ফটকে সেই অনুযায়ী অনুসন্ধান করতে। এ বিষয়ে খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।