ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

যমজ দুই বোন পেল জিপিএ-৫, নম্বরও এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মে ১৩, ২০২৪
যমজ দুই বোন পেল জিপিএ-৫, নম্বরও এক যমজ দুই বোন অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না

টাঙ্গাইল: টাঙ্গাইলে এসএসসি পরীক্ষা দেওয়া অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না নামের যমজ দুইবোন জিপিএ-৫ পেয়েছে। অর্পিতা ও অর্না দুইজনে একই নম্বর পেয়েছে।

তারা প্রত্যেকে ১১২৩ নম্বর করে পেয়েছে।  

যমজ দুইবোনের এমন সাফল্যে খুশি মা সুষ্মিতা ঘোষ ও বাবা অনুপ কুমার সাহা।

জানা গেছে, টাঙ্গাইল পৌর শহরের বাসিন্দা অনুপ কুমার সাহার যমজ দুই মেয়ে অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না টাঙ্গাইলের ডেফোডিল ইন্টারন্যাশনাল স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়। তারা একসঙ্গেই বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিয়েছে। সোমবার এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফলে দেখা গেছে যমজ দুই বোনের প্রত্যেকে ১১২৩ নম্বর পেয়ে জিপিএ-৫ অর্জন করেছে।  

অর্পিতা ও অর্না জানায়, আমরা যমজ। একই স্কুলে পড়েছি, একই ক্লাসে, একইসঙ্গে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি, তাও জিপিএ-৫ পেয়ে। খুবই খুশি লাগছে আমাদের। বাবা-মা সবসময় আমাদের ভালো রেজাল্ট করার জন্য অনুপ্রেরণা দিয়েছেন। ভবিষ্যতে ডাক্তার, ইঞ্জিনিয়ার অথবা প্রশাসন ক্যাডার হওয়ার ইচ্ছে আছে আমাদের।

মেধাবী দুই যমজের বাবা অনুপ কুমার সাহা বলেন, আমার যমজ দুই মেয়েই খুবই মেধাবী। তাদের এই ফলাফলে খুশি আমার পরিবার। দুইটি মেয়ে সামনের দিকে আরও ভালো ফলাফল করবে সেই প্রত্যাশা করি।  

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।