ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

শিক্ষা

দুই ছাত্রীকে যৌন হেনস্তা, মাদরাসা অধ্যক্ষ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, মে ৩১, ২০২৪
দুই ছাত্রীকে যৌন হেনস্তা, মাদরাসা অধ্যক্ষ গ্রেপ্তার গ্রেপ্তার মাদরাসা অধ্যক্ষ হুমায়ুন কবীর

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে দুই ছাত্রীকে যৌন হেনস্তার অভিযোগে দায়ের করা মামলায় হুমায়ুন কবীর নামে এক মাদরাসা অধ্যক্ষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ মে) ভোরে পুলিশ অভিযান পরিচালনা করে মাদরাসার কাছ থেকে অধ্যক্ষ হুমায়ুন কবীরকে গ্রেপ্তার করে।

পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার হুমায়ুন কবীর জেলার করিমগঞ্জ উপজেলার নানশ্রী গ্রামের বাসিন্দা। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার সতাল এলাকার মাদানিয়া মহিলা কওমি মাদরাসার অধ্যক্ষ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদানিয়া মহিলা কওমি মাদরাসায় হোস্টেলে ছাত্রীরা অবস্থান করে পড়াশোনা করে আসছে। হোস্টেলে থাকা দুই ছাত্রীকে তিন মাস ধরে শারীরিক নির্যাতন ও কুপ্রস্তাব দিয়ে আসছিলেন অধ্যক্ষ হুমায়ুন কবীর। গত বুধবার (২৯ মে) রাত ৮টার দিকে অধ্যক্ষ হুমায়ুন কবীর ওই দুই ছাত্রীকে তার অফিসকক্ষে নিয়ে দরজা বন্ধ করে শ্লীলতাহানি করেন। এ সময় ওই দুই ছাত্রী চিৎকার শুরু করলে অধ্যক্ষ তাদের গলা চেপে ধরেন। এক পর্যায়ে এক ছাত্রী কৌশলে মাদরাসা থেকে বের হয়ে রাতেই বাড়ি গিয়ে তার মাকে এ ঘটনা জানান।  

এরপর বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে অধ্যক্ষ হুমায়ুন কবীরকে একমাত্র আসামি করে
কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।  

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার হওয়া মামলার আসামি হুমায়ুন কবীরকে কিশোরগঞ্জ আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ২২২৯ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।