ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবিতে হবে হযরত শাহজালাল (র.) কর্নার

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
শাবিপ্রবিতে হবে হযরত শাহজালাল (র.) কর্নার

শাবিপ্রবি, (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) হযরত শাহজালাল (র.) এর স্মৃতি রক্ষার্থে তার নামে কর্নার করার উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এতে সিলেট জেলা প্রশাসনের সহযোগিতা কামনা করেছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১ অক্টোবর) সিলেট জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎকালে এ আশা ব্যক্ত করেন উপাচার্য অধ্যাপক ড. এ এম সরওয়ারউদ্দিন চৌধুরী।

এ সময় জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বিশ্ববিদ্যালয় ও শিক্ষার্থীদের নিরাপত্তা এবং সরকারি অর্থায়নে জেলা প্রশাসন কর্তৃক বৃত্তি চালু করার বিষয়ে আলোচনা করেন উপাচার্য। পাশাপাশি হযরত শাহজালাল (র.) স্মৃতি রক্ষার্থে বিশ্ববিদ্যালয়ে একটি কর্নার স্থাপনের বিষয়ে সহযোগিতা কামনা করেন।  

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. সাজেদুল করিম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইসমাইল হোসেন, সিলেট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শের মাহবুব মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক হোসাইন মো. আল-জুনায়েদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, সহকারী কমিশনার মো. ওমর সানী আকন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।